Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Kareena Kapoor Khan

যোগব্যায়াম না ঘুম! ছেলে তৈমুরের কাণ্ড দেখে আপ্লুত করিনা

ইনস্টাগ্রামে শনিবার তৈমুরের একটি ছবি ভাগ করে নিলেন করিনা।

করিনা এবং তৈমুর।

করিনা এবং তৈমুর।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১০ এপ্রিল ২০২১ ১৩:১০
Share: Save:

শরীরচর্চার প্রতি করিনা কপূর খানের প্রেম কারও অজানা নয়। পুত্র তৈমুর আলি খানও এখন থেকেই মায়ের মতো শরীর-স্বাস্থ্য নিয়ে মনোযোগী। মাত্র ৪ বছর বয়সেই যোগব্যায়ামে মন দিয়েছে সে।

ইনস্টাগ্রামে শনিবার তৈমুরের একটি ছবি ভাগ করে নিলেন করিনা। দেখা যাচ্ছে, যোগব্যায়ামের মাদুরের উপর শুয়ে রয়েছে তৈমুর। পরনে সাদা রঙের টি-শার্ট এবং নীল রঙের প্যান্ট। চোখ বন্ধ করে রেখেছে সে। মাথার উপরে টানটান করে রাখা হাতগুলি। বিবরণীতে করিনা লিখেছেন, ‘যোগব্যায়ামের পর নিজেকে টানটান করছে না ঘুমনোর পর, সেটা কখনও বুঝতে পারবেন না’। এর পরেই দুটি হাসির ইমোজি জুড়ে দিয়েছেন তিনি।

ছোট্ট তৈমুরের কাণ্ড দেখে আপ্লুত নেটাগরিকরাও। মন্তব্য বিভাগে ‘সইফিনা’-র টিমকে ভালবাসা জানিয়েছেন তাঁরা। মাত্র ১ ঘণ্টার মধ্যেই এই ছবিতে প্রায় আড়াই লক্ষ লাইক।

শুধু যোগব্যায়াম নয়, রান্নাবান্নাতেও যথেষ্ট মন সইফ আলি খান এবং করিনার জ্যেষ্ঠপুত্রের। কিছুদিন আগেও কুকি তৈরি করেছিল সে। যেমন তেমন কুকি নয়। মা, বাবা, ভাই এবং নিজের আকৃতির কুকি রীতিমতো থালায় সাজিয়ে এনেছিল সে। ছেলের হাতে তৈরি নিজের ছোট্ট পরিবারকে দেখে আপ্লুত হয়েছিলেন করিনাও। সেই ছবিও ইনস্টাগ্রামের মাধ্যমে ভাগ করে নিয়েছিলেন অনুরাগীদের সঙ্গে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood Taimur Ali khan Kareena Kapoor Khan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE