Advertisement
০৪ ফেব্রুয়ারি ২০২৩
saif ali khan

Saif-Kareena: শহরে নেই সইফ, করোনা নিয়ে করিনার পরিবার অসহযোগিতা করছে, বলছে পুরসভা

সইফ কবে ফিরবেন, সে বিষয়ে কোনও উত্তর দিচ্ছেন না পরিবারের সদস্যরা। সইফের সঙ্গে যদিও এখনও যোগাযোগ করা হয়নি।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৪ ডিসেম্বর ২০২১ ১৮:৩৬
Share: Save:

কোভিড বিধি লঙ্ঘন করে সংক্রমিত করিনা কপূর খান। অভিনেত্রীর বিরুদ্ধে এমনই অভিযোগ এনেছে বৃহন্মুম্বই মিউনিসিপ্যাল কর্পোরেশন (বিএমসি)। এ বার তালিকায় নতুন সংযোজন। বিএমসি-র পক্ষ থেকে জানানো হয়েছে, করিনা এবং তাঁর পরিবারের সদস্যরা তাদের কোনও রকম সাহায্য করছেন না।

বিএমসি সূত্রে খবর, তাদের কোনও প্রশ্নের উত্তর দিচ্ছেন না করিনা বা তাঁর পরিবারের সদস্যরা। অজস্র বার জিজ্ঞাসার পর জানানো হয়েছে, সইফ আলি খান গত এক সপ্তাহ ধরে মুম্বইয়ে নেই। কিন্তু তিনি কবে ফিরবেন, সে বিষয়ে কোনও উত্তর দিচ্ছেন না পরিবারের সদস্যরা। সইফের সঙ্গে যদিও এখনও যোগাযোগ করা হয়নি।

বিএমসি-র পক্ষ থেকে জানানো হয়েছে, আপাতত অভিনেতার বিদেশ ভ্রমণের খবর পাওয়া যায়নি। তাই এই মুহূর্তে জিন পরীক্ষা করা হবে না। তবে বিগত কয়েক দিনে কারা করিনার সংস্পর্শে এসেছিলেন, সে বিষয়ে তদন্ত চালাচ্ছে বিএমসি। অভিনেত্রীর বাড়িও আপাতত তাদের ঘেরাটোপে।

করোনা পরীক্ষার ফল পজিটিভ আসতেই নিভৃতবাসে গিয়েছেন করিনা। আক্রান্ত হওয়ার কথা জানিয়ে বিবৃতিতে লিখেছেন, ‘আমি কোভিড পজিটিভ। আমি নিভৃতবাসে রয়েছি। সব ধরনের নিয়ম মেনে চলছি । যাঁরা আমার সংস্পর্শে এসেছেন, তাঁদের করোনা পরীক্ষা করিয়ে নেওয়ার অনুরোধ করছি। আমার পরিবারের সদস্য এবং কর্মীরা ইতিমধ্যেই দু’টি টিকা নিয়েছেন। আপাতত কোভিডের কোনও উপসর্গ তাঁদের মধ্যে দেখা যায়নি। আমি আপাতত ঠিক আছি। আশা করি খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠব।’

করোনায় আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে আসতেই কটাক্ষ ধেয়ে এসেছে করিনার দিকে। অনেকে মনে করছেন, সাবধানতা না মেনে দেদার পার্টি করেই নাকি বিপদ ডেকেছেন তিনি। করিনার পক্ষ থেকে জানানো হয়েছে, তিনি সব ধরনের সতর্কতা মেনেই চলেছেন। তবু, এক নৈশভোজে গিয়ে এক ব্যক্তির সংস্পর্শে এসে আক্রান্ত হয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.