Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Kareena Kapoor Khan

Kareena Kapoor: দুই সন্তানকে নিয়ে মলদ্বীপ যাত্রা করিনার, মাথায় পরলেন মূল্যবান টুপি! দাম কত?

করিনার কথায়, “আমি পোশাক নিয়ে কোনও আলাদা চেষ্টা করি না বা ট্রেন্ডও ফলো করি না। আমি সব সময় কমফর্টকে স্টাইলের উপরে জায়গা দিয়েছি।’’

ছোট ছেলে জেকে কোলে নিয়ে আবার করিনাকে মুম্বইয়ের বিমানবন্দরে দেখা গেল।

ছোট ছেলে জেকে কোলে নিয়ে আবার করিনাকে মুম্বইয়ের বিমানবন্দরে দেখা গেল।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ মার্চ ২০২২ ১৬:১১
Share: Save:

সুযোগ পেলেই মলদ্বীপে বেড়াতে যান করিনা কপূর খান। সইফ-করিনার কনিষ্ঠ সন্তানের ছ’মাস পূর্ণ হওয়ার পরেই দুই ছেলে তৈমুর আর জাহাঙ্গিরকে নিয়ে ‘সইফিনা’ মলদ্বীপে ছুটি কাটিয়ে এসেছিলেন।

১৪ মার্চ ছোট ছেলে জেকে কোলে নিয়ে আবার করিনাকে মুম্বইয়ের বিমানবন্দরে দেখা গেল। এই সফরে সঙ্গে তৈমুরও আছে। করিনা বরাবরই বলিউডের ঝাঁ চকচকে পোশাকের জৌলুস থেকে নিজেকে সরিয়ে আলাদা হয়ে পোশাক নির্বাচন করেন। অধিকাংশ সময় তাঁকে খুব সাদামাঠা পোশাকেই দেখতে পাওয়া যায়।করিনা নিজের পোশাক সম্পর্কে বলতে গিয়ে বলেছিলেন, “আমি পোশাক নিয়ে কোনও আলাদা চেষ্টা করি না বা ট্রেন্ডও ফলো করি না। মনে হয় সেটাই আমাকে আলাদা করে দেয়।

আমি সব সময় কমফর্টকে স্টাইলের উপরে জায়গা দিয়েছি। আর আপনি যখন কোনও পোশাকে কমফর্টেবল থাকেন, খুব সহজেই আপনাকে স্টাইলিশ লাগে। আর এখন ফিল্ম হোক বা অভিনেতাদের ব্যক্তিগত জীবন, ফ্যাশন হল টপ প্রায়োরিটি।“

কিন্তু এ বার ছাই রঙা টি শার্ট আর ঢিলে ট্রাউজারের সঙ্গে করিনা রোদ বাঁচাতে যে টুপি পরেছিলেন তা কিন্তু কারওর নজর এড়িয়ে যায়নি। এই টুপিৎ দাম শুনলে চমকে যেতে হয়। কালো সুতির ওই টুপির দাম ৩৪ হাজার ৪৬৩ টাকা।পোশাকের চেয়ে বিমানবন্দরে করিনার টুপি সকলের নজর কেড়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE