Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Kareena Kapoor Khan

Jeh Ali Khan: হাঁটুতে ভর দিয়ে নেচে মাত করল জে, এক বছরে পা দিয়েই তারকা করিনার দ্বিতীয় সন্তান!

করিনার ননদ সোহা আলি খান সোমবার তাঁর ভাইপোর একটি ছবি পোস্ট করেন ইনস্টাগ্রামে। দেখা যাচ্ছে, রঙিন মাদুরের উপরে হাঁটুতে ভর দিয়ে নাচ করছে একরত্তি। তার পরে ক্যামেরার দিকে তাকিয়ে ভুরু কুঁচকে তাকায় সে। যেন কিছু বলতে চাইল জে। প্রথম জন্মদিনে ছেলেকে নিয়ে নিজের বাবা রণধীর কপূরের সঙ্গে দেখা করতে গেলেন করিনা। সঙ্গ নিয়েছিলেন করিশ্মা। তা ছাড়া সোমবার সকালে দুই ছেলের মজাদার ছবি ও পোস্ট করেছেন করিনা।

করিনার সঙ্গে জে

করিনার সঙ্গে জে

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২১ ফেব্রুয়ারি ২০২২ ২০:৫৬
Share: Save:

এক বছরে পা দিল জে ওরফে জহাঙ্গির আলি খান। ২০২১ সালের ২১ ফেব্রুয়ারি করিনা কপূর খানের কোলে আসে তাঁর দ্বিতীয় সন্তান। সোমবার সইফ আলি খান এবং করিনার একরত্তির জন্মদিন পালন করল তাঁদের পরিবার। সময় এগিয়েছে। ৩৬৫ দিন পেরিয়েছে। ছোট্ট জে এখন হাঁটুতে ভর দিয়ে নাচ করতে পারদর্শী।

করিনার ননদ সোহা আলি খান সোমবার তাঁর ভাইপোর একটি ভিডিয়ো পোস্ট করেন ইনস্টাগ্রামে। দেখা যাচ্ছে, রঙিন মাদুরের উপরে হাঁটুতে ভর দিয়ে নাচ করছে একরত্তি। তার পরে ক্যামেরার দিকে তাকিয়ে ভুরু কুঁচকে তাকায় সে। যেন কিছু বলতে চাইল জে।

প্রথম জন্মদিনে ছেলেকে নিয়ে নিজের বাবা রণধীর কপূরের সঙ্গে দেখা করতে গেলেন করিনা। সঙ্গ নিয়েছিলেন করিশ্মা কপূর। তা ছাড়া সোমবার সকালে দুই ছেলের মজাদার ছবি ও পোস্ট করেছেন করিনা। হামাগুড়ি দিয়ে সারা বাড়িতে ঘুরে বেড়াচ্ছে তৈমুর-জে। তাঁর দ্বিতীয় সন্তানের বয়ানে করিনা লিখেছেন, ‘ভাই, দাঁড়াও। আমি আজ এক বছরে পা দিয়েছি। গোটা দুনিয়াটা একসঙ্গে দেখি চলো। আম্মা (মা) অবশ্য আমাদের পিছনে পিছনে আসবেই।’

সোহা তাঁর ভাইপোর সেই চাহনিকে গুরুত্ব দিয়েই লিখলেন, ‘কী হয়েছে? আমার প্রথম জন্মদিন বলে কথা।’ সোহার এই পোস্টে সইফের আর এক বোন সাবা আলি খান এবং অমিতাভ বচ্চনের মেয়ে শ্বেতা বচ্চন আদর জানান জে-কে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE