Advertisement
১৯ জুলাই ২০২৪
Kareena Kapoor Khan

ছেলে মানুষ করা মুখের কথা নয়! যে কারণে নাভিশ্বাস উঠছে সইফ-করিনার

দুই ছেলেকে মানুষ করা যে মুখের কথা নয়, তা স্বীকার করে নিলেন করিনা।

সপরিবার সইফ-করিনা।

সপরিবার সইফ-করিনা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৭ মার্চ ২০২৪ ১৭:৩৫
Share: Save:

২০১২ সালে করিনা কপূরের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন সইফ আলি খান।বয়সের ফারাক এবং ভিন্ন ধর্মে গাঁটছড়া বাঁধা নিয়ে নানা কটাক্ষ শুনতে হয় দু’জনকে। তবে বিয়ের প্রায় ১২ বছর পার করে ফেলেছেন তাঁরা। বর্তমানে দুই ছেলে, তৈমুর আলি খান ও জেহ্‌কে নিয়ে সংসার তাঁদের। সন্তানদের নিয়ে ব্যস্ততা, নিজেদের কেরিয়ার, সব দিক পাল্লা দিয়ে সামলাচ্ছেন দম্পতি। তবে দুই ছেলেকে মানুষ করা যে মুখের কথা নয়, তা স্বীকার করেন নিলেন করিনা। তৈমুর আর জেহ্‌কে মানুষ করতে গিয়ে নাভিশ্বাস উঠছে তারকা দম্পতির।

২০১৬ সালে প্রথম সন্তান তৈমুরের জন্ম দেন নায়িকা। ২০২১ সালে যুগলের কোলে আসে জাহাঙ্গির ওরফে জেহ্। এখন ৭ ও ৩ বছরের দুই সন্তানের মা করিনা। তবে দুই সন্তানকে মানুষকে করতে গিয়ে নাজেহাল দম্পতি। এমনিতেই জেহ্ দাদা তৈমুরের ন্যাওটা। কিন্তু তৈমুর বেশ কিছুটা বড় হওয়ার কারণে ভাইয়ের উপর খানিক কতৃর্ত্বও ফলায়। তাতেই নাকি বাধে অশান্তি! করিনার কথায়, ‘‘আমাদের বাড়িতে হঠাৎ হঠাৎ দেখি, সইফ রেগে চিৎকার করছে। আমি হয়তো উপরে কিছু একটা করছি। হঠাৎই শুনছি, সইফ বকাবকি করছে ছেলেদের। হঠাই মারপিট শুরু করে ওরা। তার পর আমাদেরই থামাতেই হয়। আসলে এই মুহূর্তে দু’জনেই তাদের অস্তিত্ব খুঁজছে।’’ তবে পাশপাশি করিনা এ-ও জানান ছোট ছেলে জেহ্‌র চিৎকার চেঁচামেচি করাটা মোটেও পছন্দ নয় তৈমুরের। করিনার কথায়, ‘‘আসলে তৈমুর বড্ড খবরদারি করে জেহ্‌র উপর। ব্যস্, তাতেই রাগ ছোটটার। আমি আর সইফ ভাবি, কী যে চলছে। আসলে দুটো ছেলে মানুষ করা খুব শক্ত কাজ।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE