×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

০৯ মে ২০২১ ই-পেপার

চড়া দামে উঠল করিনার নীল কাফতান

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ১৮ জানুয়ারি ২০২১ ২১:৪১
করিনা কপূর।

করিনা কপূর।
kareena kapoor

বেবি বাম্প প্রদর্শনে করিনাকে আদর্শ ভাবতেই পারেন ফ্যাশন সচেতন হবু মায়েরা। গর্ভাবস্থার ফ্যাশনে রোজই নতুন নতুন লক্ষ্য স্থির করছেন তিনি। মাতৃত্বের প্রয়োজনীয় আরামের সঙ্গে এক বিন্দু আপোস না করেই, জারি রয়েছে তাঁর ফ্যাশন প্যারেড। আর তাতে নতুন মাত্রা যোগ করেছে করিনার সাম্প্রতিকতম নীল রঙের কাফতান।

সইফ আর তৈমুরের সঙ্গে রবিবারই নিজের নতুন বাড়িতে এসেছিলেন করিনা কপূর খান। নতুন বাড়িতে প্রথম দিনের পোশাক হিসেবে করিনা বেছে নেন নীল রঙের একটি কাফতান। আর সেই কাফতানই মন জিতেছে নেটাগরিকদের। সমাজ মাধ্যমে সেই কাফতানের ছবি সামনে আসতেই অনলাইন শপিংয়ে তুঙ্গে উঠেছে নীল কাফতানের চাহিদা। মজার ব্যাপার হল অনলাইনেও ১৯৯৯ টাকায় এরই মধ্যে বিক্রি হতে শুরু করেছে একেবারে হুবহু নীল কাফতান।

তাঁর নীল কাফতানের ছবিটি অবশ্য করিনা নিজে পোস্ট করেননি। নতুন বাড়ির গৃহপ্রবেশে হাজির ছিলেন দিদি করিশ্মা কপূর। করিশ্মাই বোন করিনার ছবি দিয়েছেন ইনস্টার পাতায়। ছবিতে নীল রঙের কাফতানে স্পষ্ট করিনার বেবি বাম্প। বাড়ির ছাদে দিদি করিশ্মার পাশে বসে আছেন তিনি। মেক আপ করেননি। পরেননি কোনও গয়নাও। তবে মাতৃত্বকালীন গ্ল্যামার আর একচিলতে হাসিতেই সম্পূর্ণ হয়েছে করিনার বেবি বাম্প লুক। করিনার এই লুকেই কাত হয়েছেন নেটাগরিকরা।

Advertisement
Advertisement