×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২৬ ফেব্রুয়ারি ২০২১ ই-পেপার

ব্রালেট ফ্যাশনে আলিয়াকে টক্কর মীরার?

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ১৮ জানুয়ারি ২০২১ ১৭:১২
শাহিদ কাপূর ও মীরা রাজপুত।

শাহিদ কাপূর ও মীরা রাজপুত।

সোয়েটার নয়, এই শীতে অন্তর্বাসের শরণাপন্ন হচ্ছেন বলিউডের ফ্যাশন ডিভারা। আবরণের তাপ খুঁজে পাচ্ছেন নিজেকে উন্মু্ক্ত করেই। কিছু দিন আগে দীপিকার জন্মদিনের পার্টিতে ব্রালেট পরে হাজির হয়েছিলেন আলিয়া ভট্ট। রণবীর তো বটেই, তাবৎ বলিউডের চোখ টেনেছিল আলিয়ার ফ্যাশন বোধ। এবার আলিয়ার পথে হেঁটে ব্রালেটকে সৈকত সফরের সঙ্গী করলেন বলিউড অভিনেতা শাহিদ কপূরের গৃহিণী মীরা রাজপুত।

দুই সন্তানের মা মীরা অভিনয় না করুন, সমাজ মাধ্যমে বেশ জনপ্রিয়। তাঁর ফ্যাশন বোধ, স্টাইলিং, রূপচর্চা, শরীরচর্চা সব কিছুই ইনস্টাগ্রামে পোস্ট হতে না হতেই, ভক্তমহলে ভাইরাল হয়। ইনস্টাগ্রামে ২৪ লক্ষ অনুগামী তাঁর। সেই ট্রেন্ডসেটার মীরা, বলিউডের হটেস্ট ট্রেন্ডে গা ভাসাবেন না— তা কি হতে পারে!

মীরাও নিরাশ করেননি। ইনস্টায় পোস্ট করেছেন তাঁর ব্রালেট-ছবি। গোয়ায় এসেছিলেন শাহিদ কাপুরের সঙ্গে ছুটি কাটাতে। সেখানেই রাত্রিকালীন বেড়ানোর পোশাক হিসাবে তিনি অঙ্গে তুলেছেন ব্রালেট।

Advertisement

ঢিলে ঢালা গোলাপি পাজামা আর কার্ডিগানের সঙ্গে কালো ব্রালেটে স্পষ্ট মীরার ‘ফ্ল্যাট বেলি’। ছোট্ট হুপ কানের দুল আর বালতির আদলের হ্যান্ড ব্যাগে নিজের লুক সম্পূর্ণ করেছেন মীরা।পায়ে পড়েছেন কোলাপুরি চপ্পল।

আলিয়া যদি ব্রালেটকে ক্লাসিক ক্যাজুয়াল লুক দিয়ে থাকেন, তবে মীরার লুকে ব্রালেট হয়েছে কুল-ক্যাজুয়াল। তুলনামূলক বিচার না করলেও মীরার ফ্যাশন বোধ যে রীতিমতো আলিয়াকে টক্কর দেওয়ার মতো, সে কথা একবাক্যে মেনেছেন অনুরাগীরা।


A post shared by Mira Rajput Kapoor (@mira.kapoor)

আরও পড়ুন : পরপুরুষের মধ্যে নিজের স্বামীকে দেখে সব ‘সীমা পার’ করতে চাইছেন রাখি

আরও পড়ুন : টাইপকাস্ট হওয়ার চাইতেও কাস্ট না হওয়ার ভয় বেশি পঙ্কজ ত্রিপাঠীর

Advertisement