Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Kareena Kapoor

Bollywood Nannies: বলিউডের তারকা-সন্তানদের দেখভাল করার পারিশ্রমিক কত জানেন?

স্পটলাইটে ন্যানিরাও। তাঁদেরও ভক্ত, অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়!

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ এপ্রিল ২০২২ ১২:৩০
Share: Save:

বলিউডের তারকা-সন্তানদের দেখভাল করতে করতে ন্যানিরাও স্পটলাইটে চলে আসেন। তাঁদেরও ভক্ত, অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। তাঁদের মাসিক উপার্জন শুনলেও চমকে যেতে হয়। তারকাদের পারিবারিক ছবি কিংবা শিশুদের সঙ্গে অধিকাংশ ছবিতেই দেখা যায় কয়েক জন তরুণীকেও। কারা তাঁরা?

করিনা কপূর-সইফ আলি খানের দুই পুত্রকে সামলান এক ২৬ বছরের তরুণী, যাঁর নাম সাবিত্রী। তৈমুরকে হাসপাতাল থেকে নিয়ে আসার পর থেকেই সঙ্গে আছেন তিনি। তার পর ছোট ছেলে জহাঙ্গিরের জন্মের পর তারও দেখভাল করেন সাবিত্রী। খুব স্বাভাবিক ভাবেই, তিনিও এখন খান পরিবারেরই এক জন। পারিশ্রমিক দেড় লাখ তো হবেই!

জহাঙ্গিরের জন্মের পর তারও দেখভাল করেন সাবিত্রী

জহাঙ্গিরের জন্মের পর তারও দেখভাল করেন সাবিত্রী

শাহিদ কপূর এবং মীরা রাজপুতের দুই সন্তান মিশা আর জৈনের দেখাশোনা করেন আর এক তরুণী, যিনি করিনার বাড়িতেই আগে ন্যানি হিসেবে কাজ করতেন। শাহিদ আর মীরা তাঁকে মাস গেলে মাইনে দেন ৮০ হাজার টাকা।

তবে সবাইকে ছাপিয়ে গেছিলেন আমির খান এবং কিরণ রাওয়ের ছেলে আজাদ রাও খানের ন্যানি। বছরে তাঁর উপার্জন ছিল আড়াই কোটি টাকা। তবে আজাদ এখন ১০ বছরের ছেলে। তার ন্যানির প্রয়োজন ফুরিয়েছে। কিন্তু পেশা হিসেবে তারকা সন্তানদের লালন করা যে নেহাত মন্দ ব্যাপার নয়, সে কথাই অনেকে বলাবলি করছেন আজকাল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE