Advertisement
২১ মে ২০২৪
Kartik Aaryan

প্রেম দিবসেও কার্তিকের মুখে সারার নাম! সত্যিই প্রেমে ফিরেছেন কি দুই প্রাক্তন?

প্রেমের মাসে বলিউডের আকাশে প্রেম প্রেম গন্ধ। এই মরসুমে কি কাছাকাছি এলেন প্রাক্তনরাও?

Photograph of Kartik Aaryan and Sara Ali Khan.

সত্যিই কি প্রেমে ফিরছেন কার্তিক ও সারা? ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৪ ফেব্রুয়ারি ২০২৩ ১৬:৫০
Share: Save:

প্রেমের মরসুমে কাছাকাছি আসছেন প্রাক্তনরা— বলিপাড়ায় এমন গুঞ্জন শোনা যাচ্ছিল বেশ কয়েক দিন ধরেই। কার্তিক আরিয়ানের কথায় আরও বাড়ল সেই চর্চা। নিজের পরবর্তী ছবি ‘শেহজ়াদা’র প্রচারে সহ-অভিনেত্রী কৃতি শ্যাননের সামনেই কার্তিকের মুখে সারার নাম। তবে কি সত্যিই প্রেমে ফিরছেন এক সময়ের চর্চিত এই যুগল?

Kartik Aaryan and Sara Ali Khan spotted together.

দিন কয়েক আগেই উদয়পুরে একসঙ্গে দেখা যায় কার্তিক ও সারাকে। ছবি: ইনস্টাগ্রাম।

১৭ ফেব্রুয়ারি মুক্তি পেতে চলেছে কার্তিক আরিয়ান ও কৃতি শ্যানন অভিনীত ছবি ‘শেহজ়াদা’। ২০১৯ সালে ‘লুকা ছুপি’র পর ফের জুটি বেঁধেছেন দুই তারকা। আপাতত ‘শেহজ়াদা’র প্রচারে ব্যস্ত কার্তিক ও কৃতি। প্রেম দিবস উপলক্ষে একটি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দু’জনেই। সেখানে কার্তিককে প্রশ্ন করা হয়, তিনি সারা আলি খানের জন্য কেমন ডেটিং প্রোফাইল বানাবেন। প্রশ্ন শুনে এক গাল হেসে কার্তিকের উত্তর, ‘‘নমস্তে দর্শকোঁ’’। এই লব্জ নবাব-কন্যা সারা আলি খানের। সুচারু হিন্দিতে কথা বলার জন্য খ্যাতি রয়েছে সারার। এমনকি, সমাজমাধ্যমে নিয়মিত হিন্দি কবিতাও লেখেন ‘কেদারনাথ’ খ্যাত অভিনেত্রী। ইমতিয়াজ় আলির ‘লভ আজ কাল’ ছবিতে কাজ করার সময় তাঁদের প্রেমের জল্পনা ছিল তুঙ্গে। তার পরে অবশ্য বিচ্ছেদের পথে হেঁটেছেন দুই তারকা। তবে সারার ধরন-ধারণ যে এখনও বেশ মনে রয়ে গিয়েছে কার্তিকের, তা অভিনেতার উত্তরেই স্পষ্ট। কৃতির ডেটিং প্রোফাইল নিয়ে প্রশ্ন করতে কার্তিক উত্তর দেন, ‘‘ওঁর সেটা লাগবেই না।’’ অন্য দিকে কার্তিককে কৃতি প্রশ্ন করেন, তিনি সিঙ্গল কি না। কৃতির প্রশ্ন কিছুটা মজার ছলেই এড়িয়ে যান ‘ধামাকা’ খ্যাত অভিনেতা।

দিন কয়েক আগেই রাজস্থানের উদয়পুরে একসঙ্গে দেখা গিয়েছিল সারা আলি খান ও কার্তিক আরিয়ানকে। প্রেম নিবেদন দিবসে এক ফ্রেমে বন্দি হয়েছিলেন দুই প্রাক্তন। আপাতত কোনও ছবিতে একসঙ্গে কাজ করছেন না ‘লভ আজ কাল’ জুটি। তবে কি এই সাক্ষাৎ একান্তই ব্যক্তিগত? কৌতূহলী অনুরাগীরা। সমাজমাধ্যমে ছবি ভাইরাল হওয়ার পর থেকেই দুই তারকার সম্পর্কের সমীকরণ নিয়ে চর্চা তুঙ্গে। প্রেম দিবসে কার্তিকের ভাবভঙ্গিতে কি আরও পোক্ত হল সেই জল্পনা? অনুরাগীদের অনুমান তেমনটাই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE