Advertisement
০৫ মে ২০২৪
Bollywood Gossip

এক দিকে শুভমনের সঙ্গে বিচ্ছেদের জল্পনা, তার মাঝেই প্রাক্তনের সঙ্গে ফ্রেমবন্দি সারা

এক সময় জুটি বেঁধে ছবি করার পাশাপাশি প্রেমও করেছেন চুটিয়ে। এক সঙ্গে একাধিক পার্টিতেও দেখা গিয়েছে তাঁদের। শুভমন গিলের সঙ্গে বিচ্ছেদের চর্চার মাঝে কি ফের সেই প্রাক্তনের কাছেই ফিরলেন সারা?

Shubman Gill and Sara Ali Khan

শুভমন গিল (বাঁ দিকে)। সারা আলি খান (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১২ জুন ২০২৩ ১৬:০৯
Share: Save:

প্রিয় তারকারা কখন কার প্রেমে মজেছেন, কার মন ভেঙেছেন— এ বিষয়ে অনুরাগীদের উৎসাহ নিরন্তর। জনপ্রিয় সেই তারকাদের তালিকায় রয়েছেন বলিউড অভিনেত্রী সারা আলি খানও। তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে অনুরাগীদের উৎসাহ কম নয়। কয়েক বছর আগে বলিউডে কানাঘুষো শোনা গিয়েছিল, অভিনেতা কার্তিক আরিয়ানের সঙ্গে নাকি চুটিয়ে প্রেম করছেন তিনি। ইমতিয়াজ় আলি পরিচালিত ‘লভ আজ কাল’ ছবিতে জুটি বেঁধে অভিনয় করেছিলেন সারা ও কার্তিক। ছবির সেট থেকেই নাকি তাঁদের প্রেমের সূত্রপাত। তবে সেই প্রেম বেশি দিন টেকেনি। ছবির বক্স অফিস পারফরম্যান্সের মতোই স্তিমিত হয়ে গিয়েছিল দুই অভিনেতার প্রেম। তার পরে নিজেদের জীবনে বেশ কিছুটা এগিয়ে গিয়েছেন সারা ও কার্তিক। প্রেম না থাকলেও বন্ধুত্বের সম্পর্কে ইতি টানেননি দুই তারকা। সম্প্রতি ভারতীয় ক্রিকেট তারকা শুভমন গিলের সঙ্গে সম্পর্কের জল্পনায় নাম উঠে আসে সারার। তবে খবর, তাঁর সঙ্গেও নাকি বনিবনা হয়নি অভিনেত্রীর। এর মধ্যেই বলিউড প্রযোজক মধু মন্তেনার বিয়েতে দেখা গেল সারা ও কার্তিককে। শুভমন মন ভাঙার পর কি তবে ফের প্রাক্তনের কাছেই ছুটলেন সারা?

গত রবিবার মায়ানগরীতে বসেছিল মধু ও ইরা ত্রিবেদীর বিয়ের আসর। সেখানে বলিউডের অন্যান্য তারকাদের পাশাপাশি হাজির ছিলেন কার্তিক ও সারাও। গোলাপি রঙের সালওয়ার কামিজ়ে সেজেছিলেন সারা। অন্য দিকে কার্তিকের পরনে ছিল নীল ব্লেজ়ার। আলোকচিত্রীদের ক্যামেরার সামনে দাঁড়িয়ে ছবিও তোলেন কার্তিক। সমাজমাধ্যমে সেই ভিডিয়ো পোস্ট করার পরেই দেখা যায়, ভিডিয়োয় রয়েছেন সারাও। তবে কি কার্তিকের সঙ্গে দাঁড়িয়ে ছবি তোলায় সায় দিয়েছিলেন অভিনেত্রী? আদপে তা সত্যি নয়। সমাজমাধ্যমের পাতায় ভাইরাল হওয়া ভিডিয়োটি আসলে ফোটোশপের কারসাজি। কার্তিকের ছবি তোলার ভিডিয়ো সঙ্গে সারার একটি ভিডিয়ো মিলিয়ে তৈরি করা হয়েছে ওই ভাইরাল ভিডিয়ো। এক নজরে দেখে তা ঠাহর করতে পারেননি অনুরাগীরা। সারা ও কার্তিককে এক ফ্রেমে দেখে তাই তাঁদের ধারণা হয়েছিল, হয়তো সত্যিই ফের প্রাক্তনের হাতই ধরতে চলেছেন সারা।

কার্তিকের সঙ্গে বিচ্ছেদের পরে শুভমনের সঙ্গে বার বার নাম জড়িয়েছে সারার। একাধিক বার শুভমনের সঙ্গে দেখাও গিয়েছে অভিনেত্রীকে। তবে সম্প্রতি একে অপরকে সমাজমাধ্যমের পাতায় ‘আনফলো’ করেছেন দু’জনে। তাতেই আরও জোরালো হয়েছে চর্চিত যুগলের বিচ্ছেদের জল্পনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE