Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Karan Johar

প্রস্তাব দেন কর্ণ, ফিরিয়ে দিয়েছেন কার্তিক, টাকার কারণেই প্রস্তাব নাকচ অভিনেতার?

তবে বলিউডের পয়লা নম্বর প্রযোজককে ফিরিয়েছিলেন কার্তিক আরিয়ান। তা-ও নাকি পারিশ্রমিকের কারণে? অবশেষে কারণ প্রকাশ্যে আনলেন অভিনেতা।

যে কারণে কর্ণকে না বলেছিলেন কার্তিক আরিয়ান।

যে কারণে কর্ণকে না বলেছিলেন কার্তিক আরিয়ান। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৩ জানুয়ারি ২০২৩ ১৫:১৯
Share: Save:

‘ধর্ম প্রোডাকশন’-এর কর্ণধার। বলিউডের তারকা-সন্তানদের ভাগ্য বদলে যায় যাঁর ছোঁয়ায়, তিনি কর্ণ জোহর। যদিও তাঁর নামের পাশে স্বজনপোষনের তকমা রয়েছে। তবে সেই বিষয়ে খুব বেশি মাথা ঘামাতে নারাজ কর্ণ। তবে বলিউডের পয়লা নম্বর প্রযোজককে ফিরিয়েছিলেন সেই সময়কার উঠতি তারকা কার্তিক আরিয়ান। যদিও ‘ভুল ভুলাইয়া ২’-এর সাফল্যের পর ভাগ্যের চাকা ঘুরেছে কার্তিকের। উঠতি তারকা থেকে নতুন প্রজন্মের সুপারস্টারের তকমা পেয়েছেন তিনি। কথা ছিল কর্ণের সঙ্গে ‘দোস্তানা ২’ ছবিতে দেখা যাবে কার্তিককে। কিন্তু শেষ আর হল না। বাক্সবন্দি গোটা প্রজেক্টটাই।

লকডাউনের শুরুর দিকে এই ছবির শ্যুটিং শুরু করে দেন। জাহ্নবী কপূরের বিপরীতে দেখা যেত কার্তিককে। কিছুটা শুটিং করার পর আচমকাই ছবি থেকে বাদ পড়েন কার্তিক। প্রযোজক কর্ণ জোহর নাম না করেই অভিনেতাকে একহাত নেন। শোনা যায়, পারশ্রমিক নিয়ে দু’পক্ষের বনিবনা না হওয়ায় নিজেকে সরিয়ে নেন পর্দার ‘রুহ বাবা’।

বলিউ়ডের গুঞ্জন, আচমকাই নিজেই দর আকাশছোঁয়া করে ফেললেন। তাতেই বাদ সাধেন কর্ণ। অত টাকা দিতে রাজি ছিলেন না প্রযোজক। শেষে ছবি থেকে বাদ পড়তে হয় কার্তিককে। এই ঘটনার দু’বছর পেরিয়ে গিয়েছে। সম্প্রতি এক সাক্ষাৎকারে কার্তিক বলেন, ‘‘আমি টাকার জন্য কখনও কাজ ছাড়ি না। আমি ভীষণ লোভী। তবে টাকা নয়, ভাল চিত্রনাট্যের লোভ।’’

কার্তিকের পারিশ্রমিক যে বেড়েছে, এ কথা সত্যি। এখন ১০ দিন শুটিংয়ের জন্য কার্তিক পান ২০ কোটি টাকা। এর পিছনে যদিও যুক্তি রয়েছে অভিনেতার। কার্তিকের কথায় ‘‘আমার উপস্থিতিতে প্রযোজকদের টাকার পরিমাণ দ্বিগুণ হয়ে যাচ্ছে। এতটুকু দাবি তো করতেই পারি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Karan Johar Kartik Aaryan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE