Advertisement
০৪ ফেব্রুয়ারি ২০২৩
Akshay Kumar-Paresh Rawal

পরেশ আগ বাড়িয়ে বলে দিলেন? বিস্ময় প্রকাশ করে নীরবতা ভাঙলেন কার্তিক

চলতি বছর খাতা খুলেছিলেন ‘ভুল ভুলাইয়া ২’ দিয়ে। সেই ব্লকবাস্টারের পর এটিই তাঁর বছরের দ্বিতীয় ছবি। ২০২৩ সালের ফেব্রুয়ারি মাসে মুক্তি পাবে কার্তিক অভিনীত ‘শেহজাদা’ও।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৩ ডিসেম্বর ২০২২ ০৭:৪৮
Share: Save:

সাজিদ নাদিয়াদওয়ালার ‘হেরা ফেরি ৩’-এর জন্য সবাই অপেক্ষা করছেন। এ দিকে সেটে যা চলছে, তা নিয়ে জল্পনা আরও বাড়ছে। রাজুর ভূমিকায় অক্ষয় কুমার, শ্যামের চরিত্রে সুনীল শেট্টি আর বাবুরাও পরেশ রাওয়ালকে আবার একসঙ্গে পর্দায় দেখতে প্রস্তুত হচ্ছিলেন দর্শক। কিন্তু মাঝে হঠাৎই সব বদলে গেল। সিক্যুয়েল থেকে ইতিমধ্যেই বেরিয়ে গিয়েছেন অক্ষয়। শোনা যাচ্ছিল, তাঁর বদলে কার্তিক আরিয়ান যোগ দিয়েছেন। কিন্তু সে খবরে সিলমোহর দেননি নায়ক নিজে।এ দিকে শুক্রবার নির্মাতাদের আগেই বর্ষীয়ান অভিনেতা পরেশ ঘোষণা করে দিলেন যে, কার্তিক এই ছবির অংশ। তাঁর টুইটে হৃদয় এঁকে প্রতিক্রিয়া জানাতে দেখা যায় কার্তিককেও।

Advertisement

এর পরই সংবাদমাধ্যমগুলি প্রশ্ন করে কার্তিককে। কেউ জানানোর আগে পরেশই জানিয়ে দিলেন? কার্তিক জবাবে বললেন, “আমিও খুব অবাক। এটুকুই।” যে হেতু ‘হেরা ফেরি ৩’ এখনও প্রারম্ভিক স্তরেই রয়েছে, রোম্যান্টিক থ্রিলার ‘ফ্রেডি’ মুক্তি নিয়েই বেশি ব্যস্ত ছিলেন কার্তিক। ২ ডিসেম্বর ডিজ়নি প্লাস হটস্টারে মুক্তি পেয়েছে শশাঙ্ক ঘোষ পরিচালিত সেই ছবি।

চলতি বছর খাতা খুলেছিলেন ‘ভুল ভুলাইয়া ২’ দিয়ে। সেই ব্লকবাস্টারের পর এটিই তাঁর বছরের দ্বিতীয় ছবি। ২০২৩ সালের ফেব্রুয়ারি মাসে মুক্তি পাবে কার্তিক অভিনীত ‘শেহজাদা’ও। নিঃসন্দেহে তিনি এই মুহূর্তে বলিউডের অন্যতম ব্যস্ত অভিনেতা। ইতিমধ্যে রসিকতা করে একটি মিম ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে। যেখানে রটানো হয়েছে, ‘মিশন ইম্পসিবল’-এর সিক্যুয়েল হলে টম ক্রুজ়কেও প্রতিস্থাপন করবেন কার্তিক। এই মিম কার্তিকের কাছেও পৌঁছয়। ব্যাপার বুঝে খুব একচোট হেসে নিয়েছেন অভিনেতা।

বৃহস্পতিবার এক সাক্ষাৎকারে বলেছেন, ‘‘আমিও ওটা পড়ে খুব হেসেছি। আমাকে এক জন পাঠিয়েছিল সেই মিমটা, যেখানে বলা রয়েছে, টম ক্রুজ়ের বদলেও আমাকে নায়ক করা হবে ‘মিশন ইম্পসিবল’-এ। আমি কিন্তু খুব হেসেছি।’’এর পরেই অবশ্য জল্পনা নিয়ে মুখ খোলেন নায়ক। জানালেন, তিনি এ সবের ধার ধারেন না। কার্তিকের কথায়, ‘‘যদি আরও সিক্যুয়েলে অভিনয় করি, গোনার কথা মনে আসবে না আমার। এ ভাবে ভাবিই না আসলে। আমি শুধু গল্পটা দেখি। চিত্রনাট্য পছন্দ হলে এগোই। রিমেক হোক বা সিক্যুয়েল, এক দর্শক কিন্তু হলে এসে ছবি দেখবেন।’’অন্য রকম চিন্তাভাবনা এনে মাথা ভারাক্রান্ত করতে চান না কার্তিক। স্পষ্ট করে বুঝিয়ে দিলেন সে কথাই।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.