Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২২ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

অনন্যার জন্যই সারা-র সঙ্গে বিচ্ছেদ? মুখ খুলে কার্তিক বললেন...

এত গুঞ্জন, এত গসিপ...কার্তিক কী বলছেন?

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০৫ নভেম্বর ২০১৯ ১৫:৫৭
Save
Something isn't right! Please refresh.
অনন্যার জন্যই ব্রেকআপ তবে? ছবি-ইনস্টাগ্রাম।

অনন্যার জন্যই ব্রেকআপ তবে? ছবি-ইনস্টাগ্রাম।

Popup Close

সব কিছুতো ভালই চলছিল। একসঙ্গে রেস্তোরাঁয় খাওয়া-দাওয়া থেকে শুরু করে প্রেমিকার জন্মদিনে সারপ্রাইজ ভিজিট...হঠাৎ কী হল? কেন আলাদা হয়ে গেলেন ওঁরা? এই প্রশ্ন বারেবারেই ঘুরপাক খাচ্ছিল কার্তিক-সারা অনুরাগীদের মনে।

ইদানিং অনন্যা পাণ্ডের সঙ্গে কার্তিকের একটু বেশিই ‘সখ্যতা’ নিয়ে ইন্ডাস্ট্রির আনাচে কানাচে শোনা যাচ্ছিল ফিসফাস, নানা গসিপ। সম্প্রতি অনন্যার জন্মদিনে অনন্যা-কার্তিকের একসঙ্গে ডিনার করার ছবি সেই জল্পনাকে উস্কে দিয়েছিল বেশ খানিকটা। তবে কি অনন্যার জন্যই বিচ্ছেদ! প্রশ্ন উঠছিল নেটিজেনদের একাংশের মনে।

এত গুঞ্জন, এত গসিপ...কার্তিক কী বলছেন? এক সাংবাদিকের প্রশ্নের উত্তরে কার্তিক বলেন, “অনন্যার সঙ্গে দুটো রুটি খেয়েছিলাম, তা নিয়ে লোকে যা খুশি ভেবে নিল। সবাই একই কথা জিজ্ঞাসা করতে শুরু করল।” কিছুটা অসন্তোষ প্রকাশ করেই কার্তিক বলেন, “অথচ বিগ-বি’র সঙ্গে ইনস্টাগ্রামে একটা ছবি শেয়ার করলাম, কেউ জিজ্ঞাসা পর্যন্ত করলেন না ছবিটা কেন শেয়ার করা হয়েছে, পেছনে কী কারণ!”

Advertisement

ফিরে দেখা দিন, সারার সঙ্গে কার্তিক


Honoured, grateful and uncontrollably excited to be a part of Imtiaz Ali ‘s next! 🙏👀😍🤩😀🤞🏻Starring @kartikaaryan (😱🔥) & @randeephooda releasing on 14th Feb,2020.‬ ‪Presented by Jio Studios @imtiazaliofficial @reliance.entertainment @wearewsf @maddockfilms. Shoot in progress‼️▶️🎦✅🔜 🎥 🙌🏻👏🏻📸 -Imtiaz Ali

A post shared by Sara Ali Khan (@saraalikhan95) on

বিচ্ছেদের কারণ সরাসরি প্রকাশ করবেন না বলেই কি ঘুরিয়ে উত্তর দিলেন অভিনেতা? প্রশ্ন জেগেছে ফ্যানেদের মনে। তারই সঙ্গে অনন্যাকে নিয়ে জল্পনাও জোরালো হচ্ছে।

আরও পড়ুন-ডিসেম্বরে বিয়ের পিঁড়িতে বসছেন অভিনেত্রী জুন মাল্য

অনন্যার সঙ্গে কার্তিক




Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement