সব কিছুতো ভালই চলছিল। একসঙ্গে রেস্তোরাঁয় খাওয়া-দাওয়া থেকে শুরু করে প্রেমিকার জন্মদিনে সারপ্রাইজ ভিজিট...হঠাৎ কী হল? কেন আলাদা হয়ে গেলেন ওঁরা? এই প্রশ্ন বারেবারেই ঘুরপাক খাচ্ছিল কার্তিক-সারা অনুরাগীদের মনে।

ইদানিং অনন্যা পাণ্ডের সঙ্গে কার্তিকের একটু বেশিই ‘সখ্যতা’ নিয়ে ইন্ডাস্ট্রির আনাচে কানাচে শোনা যাচ্ছিল ফিসফাস, নানা গসিপ। সম্প্রতি অনন্যার জন্মদিনে অনন্যা-কার্তিকের একসঙ্গে ডিনার করার ছবি সেই জল্পনাকে উস্কে দিয়েছিল বেশ খানিকটা। তবে কি অনন্যার জন্যই বিচ্ছেদ! প্রশ্ন উঠছিল নেটিজেনদের একাংশের মনে।

এত গুঞ্জন, এত গসিপ...কার্তিক কী বলছেন? এক সাংবাদিকের প্রশ্নের উত্তরে কার্তিক বলেন, “অনন্যার সঙ্গে দুটো রুটি খেয়েছিলাম, তা নিয়ে লোকে যা খুশি ভেবে নিল। সবাই একই কথা জিজ্ঞাসা করতে শুরু করল।” কিছুটা অসন্তোষ প্রকাশ করেই কার্তিক বলেন, “অথচ বিগ-বি’র সঙ্গে ইনস্টাগ্রামে একটা ছবি শেয়ার করলাম, কেউ জিজ্ঞাসা পর্যন্ত করলেন না ছবিটা কেন শেয়ার করা হয়েছে, পেছনে কী কারণ!”

আরও পড়ুন-অনলাইনে ফাঁস সেই পাকিস্তানি গায়িকার অন্তরঙ্গ ছবি ও নুড ভিডিয়ো!

 

ফিরে দেখা দিন, সারার সঙ্গে কার্তিক 

 

বিচ্ছেদের কারণ সরাসরি প্রকাশ করবেন না বলেই কি ঘুরিয়ে উত্তর দিলেন অভিনেতা? প্রশ্ন জেগেছে ফ্যানেদের মনে। তারই সঙ্গে অনন্যাকে নিয়ে জল্পনাও জোরালো হচ্ছে।

আরও পড়ুন-ডিসেম্বরে বিয়ের পিঁড়িতে বসছেন অভিনেত্রী জুন মাল্য

 

অনন্যার সঙ্গে কার্তিক 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Jaise ki hamare Chintuji ne kaha, aapke ghar bhi dugni Laxmi aaye 😄 Happy Diwali ✨ #PatiPatniAurWoh

A post shared by Ananya 💛💫 (@ananyapanday) on