Advertisement
১৭ মে ২০২৪
Kartik Aaryan

বিভিন্ন বিমানবন্দরে এ ভাবেই নাকি ছুটতে দেখা যায় কার্তিককে!

নানা সময়ে মজাদার কাণ্ডকারখানায় মন কেড়ে নেন কার্তিক আরিয়ান। রাস্তাঘাটে গাড়ি দাঁড় করিয়ে ডিকিতে খাবার খেয়ে হোক, কিংবা বিমানবন্দরে। এ বার কী করলেন অভিনেতা?

 ‘লুকা ছুপি’র পর এ নিয়ে একসঙ্গে দ্বিতীয় কাজ কৃতি-কার্তিকের।

‘লুকা ছুপি’র পর এ নিয়ে একসঙ্গে দ্বিতীয় কাজ কৃতি-কার্তিকের। ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৫ জানুয়ারি ২০২৩ ১৭:৪৪
Share: Save:

‘শেহজ়াদা’র প্রচারে চণ্ডীগড় গিয়েছেন কার্তিক আরিয়ান। রবিবার তাঁকে বিমানবন্দরের ভিতর ছুটতে দেখা গেল। আমদাবাদের উড়ান ধরতে যাচ্ছিলেন তিনি। কিন্তু শেষ মুহূর্তের ব্যস্ততায় তাঁকে খানিক উদ্বিগ্ন দেখাচ্ছিল। আলোকচিত্রীরা ক্যামেরায় ধরে রাখলেন সেই মুহূর্ত। তবে কার্তিকের টিমের এক জন বললেন, “এ আর নতুন কী, খুবই পরিচিত দৃশ্য।” যদিও কার্তিক রসিকতা করে বললেন, “বিমান আগে এসে পড়েছিল।”

কার্তিকের কেশসজ্জাশিল্পী মিলান কেপচাকি ভিডিয়োটি শেয়ার করেছিলেন। ক্যাপশনে লিখেছেন, “আলাদা দিন। অন্য বিমান। কিন্তু একই লোক। একই পরিস্থিতি।... সব সময়েই সে দৌড়চ্ছে।”

সেই পোস্ট নিয়ে হাসির ফোয়ারা নেটদুনিয়ায়। কার্তিক যে এমনই মজার! অনুরাগীদের কাছেরও। সম্প্রতি কার্তিক এবং তাঁর ‘শেহজ়াদা’ সহ-অভিনেত্রী কৃতি শ্যানন পঞ্জাবে গিয়েছিলেন। সেখানে ছবির প্রচার সেরে আবার অন্যত্র। ২০১৯ সালে ‘লুকা ছুপি’র পর এ নিয়ে একসঙ্গে দ্বিতীয় কাজ কৃতি-কার্তিকের। ‘ভুল ভুলাইয়া ২’-এর প্রযোজক এ ছবিতেও বিনিয়োগ করেছেন। ২০২০ সালে মুক্তি পাওয়া একটি তেলুগু ছবি অবলম্বনে তৈরি হচ্ছে ‘শেহজ়াদা’। ফেব্রুয়ারির ১০ তারিখে মুক্তি পাবে ছবিটি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kartik Aaryan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE