Advertisement
১১ মে ২০২৪
Kartik Aaryan

Kartik Aaryan: বলিউডের কোনও দলে নেই, প্রতিভার জোরে টিকে আছি! নাম না করেই কর্ণকে খোঁচা কার্তিকের?

২০১৯ সালে ‘দোস্তানা ২’-এর কথা ঘোষণা করা হয়েছিল। কিন্তু করোনাভাইরাসের কারণে ছবির শ্যুটিং আটকে

কর্ণকে নিয়ে সরাসরি কোনও মন্তব্য করেননি কার্তিক।

কর্ণকে নিয়ে সরাসরি কোনও মন্তব্য করেননি কার্তিক।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৪ ডিসেম্বর ২০২১ ২০:৪২
Share: Save:

‘দোস্তানা ২’ থেকে বেরিয়ে গিয়েছেন কার্তিক আরিয়ান। ইন্ডাস্ট্রির গুঞ্জন, প্রযোজক কর্ণ জোহরের সঙ্গে মনোমালিন্যের কারণেই ছবি হাতছাড়া হয়েছিল তাঁর। সম্প্রতি এক সাক্ষাৎকারে এ বিষয়ে প্রশ্ন করা হয় তাঁকে। কী উত্তর দিলেন কার্তিক?

কার্তিক বললেন, “আমি কোনও বলিউড ক্যাম্পের নই। নিজের প্রতিভার জোরে এখানে পৌঁছেছি। সেই প্রতিভার জোরেই এখানে থাকব। আমি কর্ণ জোহরের ছবি ‘দোস্তানা ২’ নিয়ে কিছু বলতে চাই না।”

কর্ণের সঙ্গে কার্তিকের বন্ধুত্ব কম ছিল না। নানা জায়গায় ইয়ার্কি-খুনসুটিও করতে দেখা যেত তাঁদের। বলিউডের একাংশ ধরেই নিয়েছিল, কর্ণের ছায়ায় বলিউডে নিজের জায়গা পাকা করে নিচ্ছিলেন কার্তিক। কিন্তু কার্তিকের এই মন্তব্য শোনার পরে অনেকেই মনে করছেন, বলিউডে কোনও শিবিরে নেই বলে পরোক্ষ ভাবে কর্ণকেই নিশানা করলেন কার্তিক।

২০১৯ সালে ‘দোস্তানা ২’-এর কথা ঘোষণা করা হয়েছিল। কিন্তু করোনাভাইরাসের কারণে ছবির শ্যুটিং আটকে যায়। নতুন করে কাজ শুরু হওয়ার ঠিক আগেই ছবি থেকে সরে আসেন কার্তিক। এর পরেই কর্ণের সঙ্গে তাঁর মনোমালিন্যের খবর চাউর হয়। কিন্তু এ নিয়ে যদিও কর্ণ বা কার্তিক কখনওই মুখ খোলেননি। একটি বিবৃতি জারি করে কর্ণ জানিয়েছিলেন, ‘পেশাগত কারণে আমরা এই বিষয়ে কোনও কথা বলছি না।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kartik Aaryan Karan Johar Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE