Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Priyanka Sarkar

Priyanka Sarkar: প্রিয়াঙ্কার অস্ত্রোপচার সফল, ৪৮ ঘণ্টা পর্যবেক্ষণে রেখে ছাড়ার সিদ্ধান্ত নেবে হাসপাতাল

শুক্রবার রাত সাড়ে ১১টা নাগাদ রাজারহাটের রাস্তায় ‘মহাভারত মার্ডারস’ ওয়েব সিরিজের শ্যুটিং করার সময়ে দুর্ঘটনার মুখোমুখি হন প্রিয়াঙ্কা-অর্জুন।

প্রিয়াঙ্কার অস্ত্রোপচার সফল

প্রিয়াঙ্কার অস্ত্রোপচার সফল

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ ডিসেম্বর ২০২১ ১৯:৫৪
Share: Save:

অস্ত্রোপচার হল প্রিয়াঙ্কা সরকারের পায়ে। কলকাতার এক বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন অভিনেত্রী। হাসপাতাল সূত্রে জানানো হয়েছে, তিনি আপাতত স্থিতিশীল। আগামী দু’দিন চিকিৎসকরা তাঁকে পর্যবেক্ষণে রাখবেন। তার পরে সম্ভবত ছেড়ে দেওয়া হবে প্রিয়াঙ্কাকে।

শুক্রবার রাত সাড়ে ১১টা নাগাদ রাজারহাটের রাস্তায় ‘মহাভারত মার্ডারস’ ওয়েব সিরিজের শ্যুটিং করার সময়ে দুর্ঘটনার মুখোমুখি হন প্রিয়াঙ্কা এবং অর্জুন চক্রবর্তী। সংলাপ ঝালিয়ে নেওয়ার সময়ে আচমকা কর্ডন ভেঙে দুই শিল্পীকে ধাক্কা মারে একটি বাইক। দু’জনেই ছিটকে পড়েন রাস্তায়।যদিও অর্জুনের হালকা চোট লাগে, কিন্তু প্রিয়াঙ্কা গুরুতর আঘাত পান পায়ে। দুই অভিনেতাকে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গেলে সেখানে প্রাথমিক শুশ্রূষার পরে তাঁদের স্থানান্তরিত করা হয় বাইপাসের একটি বেসরকারি হাসপাতালে।

শনিবার বিকেল নাগাদ প্রিয়াঙ্কার পায়ে ‘ওপেন রিডাকশন ইন্টারনাল ফিক্সেশন’ (ওরিফ) অস্ত্রোপচার হয়ে‌ছে। প্লেট বসানো হয়েছে প্রিয়াঙ্কার পায়ে। এই প্লেটই তাঁর ভাঙা হাড়টি জুড়তে সাহায্য করবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE