Advertisement
০৪ ডিসেম্বর ২০২২
Kartik Aaryan

Kartik Aaryan : ‘ভুল ভুলাইয়া ২’ নিয়ে মাতামাতির মধ্যেই আবার করোনা কার্তিক আরিয়ানের!

বলিপাড়ায় দুশ্চিন্তা বাড়াচ্ছে করোনা। একের পর এক অভিনেতা আক্রান্ত হচ্ছেন। সেই তালিকায় কার্তিক আরিয়ানও।

করোনা আক্রান্ত কার্তিক আরিয়ান

করোনা আক্রান্ত কার্তিক আরিয়ান

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৪ জুন ২০২২ ১৮:১৯
Share: Save:

বলিউডে আবার ফণা তুলছে অতিমারি। এ বার করোনা আক্রান্ত কার্তিক আরিয়ান। এই নিয়ে দ্বিতীয় বার কোভিডের কোপে ‘ভুল ভুলাইয়া ২’-এর অভিনেতা। ছবি যখন বক্স অফিসে তুফান তুলছে, ইনস্টাগ্রামে দুঃসংবাদ নিজেই জানালেন কার্তিক। রসিকতা করে লিখলেন, ‘সব কিছু এত ঠিকঠাক চলছিল যে, করোনাও সুদিনের সঙ্গী হতে চাইল।’ ছবি মুক্তির আগে থেকে লাগাতার প্রচারে ব্যস্ত ছিলেন কার্তিক। তার সাফল্যের সুবাদে আরও বিভিন্ন অনুষ্ঠানে ডাক আসছিল। গত ক’দিন সামাজিক দূরত্ব বজায় রাখার অবকাশ ছিল না। তার পরই শারীরিক অবস্থার অবনতি ঘটে কার্তিকের। কর্মব্যস্ততা ছেড়ে আচমকা ঘরবন্দি হয়ে পড়লেন অভিনেতা। সে নিয়ে তাঁর ক্ষোভ অবশ্য সামাল দিচ্ছেন ভক্তরাই।

Advertisement

কার্তিকের আরোগ্য কামনা করে বার্তা দিয়েছেন অজস্র মানুষ। লিখেছেন, ‘কোনও চিন্তা নেই, দ্রুত সেরে উঠবেন।’ আর এক ভক্ত লিখেছেন, ‘করোনাও আপনার ফ্যান!’ তাতে হাসির ফোয়ারা উঠলেও অভিনেতার স্বাস্থ্য নিয়ে দুশ্চিন্তার শেষ নেই সকলের।

ইতিমধ্যে দারুণ ব্যবসা করছে কার্তিকের নতুন ছবি। বাণিজ্যের হিসেব বলছে, ‘সূর্যবংশী’র রেকর্ড ভেঙে প্রথম দিনেই নাকি ১৪ কোটি ১১ লক্ষ ঘরে তুলেছে ‘ভুলভুলাইয়া ২’। এবং ১০ দিনেই ছাপিয়ে গিয়েছে ১০০ কোটির অঙ্কে! লাভের দৌড়ে হারিয়ে দিয়েছে এ বছরের বাকি সব হিন্দি ছবিকে।

তুমুল জল্পনা শুরু তার পরেই। এর আগে ছবি পিছু ১৫-২০ কোটি টাকা নিতেন অভিনেতা। এক ধাক্কায় এ বার নাকি ৩৫-৪০ কোটি টাকা পারিশ্রমিক চাইতে চলেছেন কার্তিক! আপাতত এমনই চর্চায় সরগরম বলিপাড়া।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.