Advertisement
১৭ মে ২০২৪
Hera Pheri

হাসাতে আসছে ‘হেরাফেরি ৩’, অক্ষয়ের এক সময়ের হিট ছবিতে এ বার দেখা যাবে এই অভিনেতাকে!

বলিপাড়ার জনপ্রিয় কমেডি ছবিগুলির মধ্যে অন্যতম ‘হেরাফেরি’। ছবির তিন নম্বর সিক্যুয়েলে দেখা যাবে বলিপাড়ার হালের এক নায়ককে।

রুপোলি পর্দায় ফিরছে ‘হেরাফেরি’।

রুপোলি পর্দায় ফিরছে ‘হেরাফেরি’। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১১ নভেম্বর ২০২২ ১৯:২১
Share: Save:

রাজু, শ্যাম ও বাবু ভাইয়ার নানা কারসাজি আবার রুপোলি পর্দায় দেখা যাবে। বলিপাড়ার জনপ্রিয় কমেডি ছবি ‘হেরাফেরি’র তিন নম্বর সিক্যুয়েল তৈরির সিদ্ধান্ত নিয়েছেন নির্মাতারা। আর এই হাসির ছবির তিন নম্বর সিক্যুয়েলে দেখা যাবে বি-টাউনের হালের নায়ক কার্তিক আরিয়ানকে।

শুক্রবার এক টুইটার ব্যবহারকারীর প্রশ্নের জবাবে এমনটাই জানিয়েছেন অভিনেতা পরেশ রাওয়াল। ‘হেরাফেরি ৩’ ছবিতে কার্তিক থাকছেন বলে টুইটারে জানিয়েছেন পর্দার ‘বাবু ভাইয়া’।

২০০০ সালে প্রথম মুক্তি পেয়েছিল পরিচালক প্রিয়দর্শনের ‘হেরাফেরি’ ছবি। ছবিতে রাজুর চরিত্রে অভিনয় করেছিলেন অক্ষয় কুমার। শ্যামের চরিত্রে অভিনয় করেছিলেন সুনীল শেঠি ও বাবু ভাইয়ার চরিত্রে দেখা গিয়েছিল পরেশ রাওয়ালকে। এই ত্রয়ীর অভিনয় বিপুল জনপ্রিয়তা দিয়েছিল ছবিটিকে। প্রথম ছবির সাফল্যের পর ২০০৬ সালে মুক্তি পায় ‘ফির হেরাফেরি’। সেই ছবিতেও ওই তিন চরিত্রে দেখা গিয়েছিল অক্ষয়, সুনীল ও পরেশকে।

ছবির সাফল্যের কথা মাথায় রেখেই ‘হেরাফেরি ৩’ ছবি তৈরির সিদ্ধান্ত নিয়েছেন নির্মাতারা। তবে এই ছবিতে কারা অভিনয় করবেন, এ নিয়ে জল্পনা চলছে। শোনা গিয়েছিল, আবার দেখা যেতে পারে অক্ষয়কে। কিন্তু এ-ও দাবি করা হয় যে, সিক্যুয়েলে নাকি থাকবেন না অক্ষয়। এর মধ্যেই পরেশ রাওয়াল জানিয়ে দিলেন যে, হেরাফেরির তিন নম্বর সিক্যুয়েলে দেখা যাবে কার্তিককে।

এর আগে, গত জুন মাসে প্রযোজক ফিরোজ নাদিয়াদওয়ালা জানিয়েছিলেন যে, অক্ষয়,সুনীল ও পরেশকে নিয়েই তৈরি করা হবে ‘হেরাফেরি ৩’। অর্থাৎ, ছবির মূল তিন চরিত্রের অভিনেতারা একই থাকবেন।

প্রসঙ্গত, চলতি বছরেই মুক্তি পেয়েছে ‘ভুল ভুলাইয়া’ ছবির সিক্যুয়েল। যেখানে দেখা গিয়েছে কার্তিককে। বক্সঅফিসে বাজিমাতও করেছে এই ছবি। ‘ভুল ভুলাইয়া’র প্রথম ছবিতে দেখা গিয়েছিল অক্ষয়কে। ফলে ‘হেরাফেরি ৩’ ছবিতে কার্তিক অভিনয় করলে, আবারও অক্ষয়ের জায়গায় তাঁকে দেখবেন দর্শকরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kartik Aaryan Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE