Advertisement
০১ মে ২০২৪
Kartik Aaryan

বুধবার সকালে ফ্লুরিজ়ে কার্তিক, ডায়েটের কারণে কোন খাবার খেতে পারলেন না অভিনেতা?

বুধবারেই মুম্বই ফিরে যাচ্ছেন কার্তিক আরিয়ান। তার আগে কেমন ভাবে কাটাচ্ছেন কলকাতায় সারাটা দিন?

ফ্লুরিজ়ে কার্তিকের পেটপুজো।

ফ্লুরিজ়ে কার্তিকের পেটপুজো। গ্রাফিক : শৌভিক দেবনাথ।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ এপ্রিল ২০২৪ ১৪:২৫
Share: Save:

সোমবার সন্ধ্যায় কলকাতায় আসার পর থেকে শহরের বিভিন্ন জায়গায় দেখা যাচ্ছে ‘রুহু বাবা’-(কার্তিক)কে। কখনও হাওড়া ব্রিজের উপর বাইক চালাচ্ছেন, কখনও আবার লাহা বাড়িতে। মঙ্গলবার সকালে কার্তিক আরিয়ান পার্ক স্ট্রিটের ফ্লুরিজ়ে খেলেন সকালের খাবার। সেখান থেকে ছুট দিলেন ভিক্টোরিয়ায়। সন্ধ্যায় আবার ফিরে যাওয়া মুম্বইয়ে। কিন্তু আবার কি তিনি ফিরে আসবেন বঙ্গে ‘ভুলভুলাইয়া ৩’ ছবির শুটিংয়ে?

‘ভুলভুলাইয়া ৩’ ছবির একটা বড় অংশের শুটিং হচ্ছে শহর কলকাতায়। পরনে আলখাল্লা, রুদ্রাক্ষের মালা। চোখে রোদচশমা। মোটামুটি এই ভাবে শহরের বিভিন্ন প্রান্তে দেখা যাচ্ছে বলিউডের নতুন প্রজন্মের অভিনেতা কার্তিক আরিয়ানকে। সোমবার শহরে পা রাখার পর থেকেই ফুরসত নেই তাঁর। শুটিং চলেছে জোরকদমে। তবে বুধবার মুম্বই ফিরে যাওয়ার আগে ঢুঁ মারলেন পার্ক স্ট্রিটের ওই রেস্তরাঁয়। সেখানকার বিখ্যাত সসেজ ও কফি খেয়েছেন তিনি। ডায়েটে থাকায় সেখানকার কেক চেখে দেখতে পারেননি কার্তিক। দুপুরে ভিক্টোরিয়ায় চলছে শুটিং। গোটা টিম তার পর রওনা দেবে মুম্বই। তবে মাত্র তিন দিনের ঝটিকা সফর নয়, আরও বেশ কিছুটা অংশের শুটিং বাকি রয়েছে। কলকাতায় নয়, উত্তরবঙ্গে শুটিং করতে ফের আসবে ‘ভুলভুলাইয়া ৩’-এর টিম। কার্তিক আরিয়ান ছাড়াও আনিস বাজ়মি পরিচালিত এই ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন বিদ্যা বালন এবং তৃপ্তি ডিমরি। এ ছাড়া বাংলা থেকে রয়েছেন প্রান্তিকা দাস।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE