Advertisement
১৬ জুন ২০২৪
Bhool Bhulaiyaa 3

কার্তিক আর আমি ফ্লার্ট করছি! হিন্দি ছবিতে শহরে শুটিংয়ের অভিজ্ঞতা শোনালেন বাংলার প্রান্তিকা

হাওড়া ব্রিজের উপর দিয়ে বাইক চালিয়ে যাচ্ছেন কার্তিক আরিয়ান, সঙ্গে বাঙালি অভিনেত্রী প্রান্তিকা। ‘ভুলভুলাইয়া ৩’ ছবির প্রথম দিনের অভিজ্ঞতা শোনালেন তিনি।

Prantika das shares her shooting experience with kartik aaryan for bhool bhulaiyaa 3

(বাঁ দিকে) কার্তিক আরিয়ান। প্রান্তিকা দাস (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ এপ্রিল ২০২৪ ১৫:০১
Share: Save:

বাস্তবে নয়।‘ভুলভুলাইয়া ৩’ ছবির দাবি মেনে শুটিং ফ্লোরে, কার্তিক আরিয়ানের সঙ্গে ফ্লার্ট করছেন বাংলার প্রান্তিকা দাস! হিন্দি রিয়্যালিটি শো ‘মিকা দি বোটি’-র মাধ্যমে পরিচিতি পান তিনি। তার পর ‘কিশমিশ’ ছবিতে ছোট্ট একটা চরিত্রে দেখা গিয়েছিল তাঁকে। তবে এ বার একেবারে তরুণ প্রজন্মের বলিউড সুপারস্টার কার্তিকের সঙ্গে জুটি বেঁধেছেন প্রান্তিকা। প্রথম হিন্দি ছবি, তা-ও আবার অভিনেত্রীর বিপরীতে কার্তিকের মতো তারকা। কার্তিকের সঙ্গে শুটিংয়ের অভিজ্ঞতা আনন্দবাজার অনলাইনকে সবার আগে জানালেন প্রান্তিকা।

সোমবার সন্ধ্যায় কলকাতায় পৌঁছেছেন অভিনেতা কার্তিক আরিয়ান। ‘ভুলভুলাইয়া ৩’ ছবির একটা বড় অংশের শুটিং হবে এই শহরে। মঙ্গলবার ভোরের আলো ফুটেছে সবে হাওড়া ব্রিজের উপর, সেখান দিয়ে বাইক চালিয়ে যাচ্ছে ‘রুহ্‌ বাবা’। বেলা গড়াতেই এই ছবি রীতিমতো ভাইরাল সমাজমাধ্যমে। মাথায় কালো বান্ডানা। পরনে কালো আলখাল্লা এবং রুদ্রাক্ষের মালা। চোখে রোদচশমা। হাসিমুখে বাইক চালাচ্ছেন তিনি। কার্তিকের সঙ্গে বাইকে চেপে ঘুরছেন এক বাঙালি অভিনেত্রী।

প্রান্তিকার কথায়, ‘‘প্রথম সিনটা হচ্ছে কার্তিক আমার সঙ্গে ফ্লার্ট করছে, আমি কার্তিকের সঙ্গে ফ্লার্ট করছি।’’

প্রথম বার এত বড় একটা ছবিতে সুযোগ পেয়ে উচ্ছ্বসিত প্রান্তিক। তবে প্রথম দর্শনে কেমন লেগেছিল কার্তিককে? প্রান্তিকা বলেন, ‘‘আমি নিজের পরিচয় দিতেই উনি বলে ওঠেন, ‘হ্যালো, আমি কার্তিক।’ অবশ্যই ওকে আমি চিনি। ওঁর পরিচয় দেওয়ার প্রয়োজন ছিল না। এত বড় তারকা, কোনও হাবভাব নেই। খুব ভাল লাগছে কাজ করতে ওঁর সঙ্গে। খুব ভাল অভিনেতা।’’

আনিস বাজ়মি পরিচালিত এই ছবিতে একাধিক বাঙালি অভিনেতা থাকার কথা ছিল। যদিও প্রান্তিকা জানান, কলকাতা থেকে তিনিই একমাত্র যিনি কাজ করছেন এই ছবিতে। তবে সুযোগ এল কী ভাবে? প্রান্তিকার কথায়, ‘‘আসলে বেশ কয়েক মাস আগে মুকেশ ছাবড়া কাস্টিং এজেন্সি এসেছিল। প্রায় ৩০ জনের পিছনে দাঁড়িয়েছিলাম। কলকাতার বেশ বড় সব অভিনেতা গিয়েছিলেন অডিশনে। আমি তো ভেবেছিলাম হবেই না। কিন্তু মাসখানেকের মধ্যে ফোন পেলাম আমাকে নিচ্ছেন ওঁরা।’’ তবে চরিত্র নিয়ে এখনই কিছু বলতে নারাজ তিনি। খালি আভাস দিয়েছেন একটা টুইস্ট রয়েছে। কলকাতার পর্ব চুকিয়ে মুম্বইয়েও যেতে হতে পারে তাঁকে। আগামী কয়েক দিন শহরের বিভিন্ন লোকেশনে শুটিং সারবে টিম ‘ভুলভুলাইয়া ৩’। শোনা যাচ্ছে, লোকেশনের মধ্যে রয়েছে পার্ক স্ট্রিট গোরস্থানও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE