Advertisement
২১ জুন ২০২৪
Kartik Aaryan

কর্ণের সঙ্গে মুখ দেখাদেখি বন্ধ! পরিচালকের সঙ্গে সম্পর্ক খারাপ হওয়া নিয়ে কী বলছেন কার্তিক?

বিশেষ করে ধর্ম প্রযোজনা সংস্থার ছবি ‘দোস্তানা ২’ থেকে বেরিয়ে আসার পরেই খবর ছড়ায় যে, কর্ণের সঙ্গে সম্পর্ক খারাপ হয়েছে কার্তিকের।

Kartik Aryan talks about his rift with Karan Johar

(বাঁ দিকে) কর্ণ জোহর। কার্তিক আরিয়ান (ডান দিকে)। ছবি-সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১০ জুন ২০২৪ ১৭:১৮
Share: Save:

কর্ণ জোহরের সঙ্গে কি কোনও কলহে জড়িয়েছেন অভিনেতা কার্তিক আরিয়ান? বেশ কিছু দিন ধরেই এই বিষয় নিয়ে জল্পনা তুঙ্গে উঠেছে। বিশেষ করে ধর্ম প্রযোজনা সংস্থার ছবি ‘দোস্তানা ২’ থেকে বেরিয়ে আসার পরেই খবর ছড়ায় যে, কর্ণের সঙ্গে সম্পর্ক খারাপ হয়েছে কার্তিকের। সম্প্রতি এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে এই প্রসঙ্গে কথা বললেন ‘চন্দু চ্যাম্পিয়ন’-এর অভিনেতা।

কার্তিক জানান, ‘দোস্তানা ২’ থেকে বেরিয়ে আসার ঘটনা বহু পুরনো। তাঁর কথায়, ‘‘এটা অনেক পুরনো বিষয়। এ সব নিয়ে কথা বলতে গেলে ভুল বোঝাবুঝি তৈরি হয়। বিশেষ করে এগুলি নিয়ে যখন লেখা হয় তখন সবটা শুনতে অন্য রকম লাগে। তখন বিষয়গুলি হাতের বাইরে চলে যায়।’’

কার্তিক মনে করেন, কাজকেই অগ্রাধিকার দেওয়া উচিত। তাই এই ধরনের বিতর্কে নিজেকে জড়াতে চান না। তিনি বলছেন, ‘‘আমি আগেও এই বিষয়ে মুখ খুলিনি। এখনও চুপ করেই থাকব। আমি ১০০ শতাংশ শুধু কাজ করে যেতে চাই। যখনই এই ধরনের বিতর্ক তৈরি হয়, আমি সব কিছু থেকে নিজেকে গুটিয়ে নিই। শান্ত থাকার চেষ্টা করি, এ সব বিষয়ে মাথা ঘামাই না। আর নিজেকে প্রমাণ করতেও যাই না।’’

উল্লেখ্য, ২০০৮-এর ছবি ‘দোস্তানা’-র সিক্যুয়েল ‘দোস্তানা ২’। ঘোষণা হয়ে গিয়েছিল, ‘দোস্তানা ২’-তে অভিনয় করতে চলেছেন কার্তিক আরিয়ান। অভিনয় করার কথা ছিল জাহ্নবী কপূরেরও। ৩০ থেকে ৩৫ দিনের শুটিংও হয়ে যায় বলে খবর। কিন্তু তার পরে হঠাৎই থমকে যায় ‘দোস্তানা ২’-এর কাজ। বি-টাউনে জল্পনা, কর্ণ ও কার্তিকের সমস্যার জন্যই এই ছবির কাজ আর এগোয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kartik Aaryan Karan Johar Dostana 2
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE