Advertisement
২০ এপ্রিল ২০২৪
cezanne khan

Cezanne Khan: চলতি বছরেই বিয়ে করবেন ‘কসৌটি জিন্দেগি কে’-র অনুরাগ, পাত্রী কে?

২০২০ সালে আফসিনকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন সিজান। প্রেমিককে বিরিয়ানি রেঁধে খাইয়েছিলেন আফসিন।

বিয়ে করছেন সিজান।

বিয়ে করছেন সিজান।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২০ ফেব্রুয়ারি ২০২২ ১৮:৩৩
Share: Save:

পর্দায় তিনি কত বার সাত পাক ঘুরেছেন, তার হিসেব রাখা বৃথা। তবে এ বার বাস্তবেও সাত পাক ঘুরবেন ‘কসৌটি জিন্দেগি কে’-র অনুরাগ বসু। অর্থাৎ সিজান খান। খুব শীঘ্রই প্রেমিকা আফসিনকে বিয়ে করতে চলেছেন তিনি। তিন বছর ধরে সম্পর্কে ছিলেন তাঁরা।

২০২০ সালে আফসিনকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন সিজান। প্রেমিককে বিরিয়ানি রেঁধে খাইয়েছিলেন আফসিন। মুখে কোনও কথা না বলেই বুঝিয়ে দিয়েছিলেন সিজানের সঙ্গে জীবন কাটাতে তিনি প্রস্তুত। সিজানের কথায় তাঁর প্রেমিকা ‘খুবই সৎ এবং ঘরোয়া’।

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে সিজান বলেন, “তিন বছর ধরে একসঙ্গে আছি। আমরা একে অপরের সঙ্গে খুশি। এই অতিমারি না এলে আমাদের এত দিনে বিয়ে হয়ে যেত। চলতি বছরেই আমরা বিয়ে করব। আমি মনে করি, বিয়ের জন্য কোনও বাঁধাধরা বয়স থাকে না।”

সিজান জানিয়েছেন, বিয়ের জন্য কখনওই তাড়াহুড়ো করেননি তিনি। জীবনসঙ্গী হিসেবে একজন সৎ মানুষকে চেয়েছিলেন। পর্দার 'অনুরাগ' বলেন, “আমি এমন এক জনের অপেক্ষায় ছিলাম যে পরিবারের সঙ্গে মিলেমিশে থাকবে এবং আমাদের সম্পর্ককে সম্মান করবে। এর পরেই আফসিনের সঙ্গে দেখা হয়ে যায়।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

cezanne khan Actor Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE