Advertisement
১১ মে ২০২৪
katrina kaif

Vicky-Kat: জন্মদিনের উদ্‌যাপনে মলদ্বীপে উড়ে গেলেন ক্যাট-ভিকি

মা হতে চলেছেন ক্যাটরিনা! এমন গুঞ্জনকে জিইয়ে রেখেই জন্মদিন পালন করতে মলদ্বীপ উড়ে গেলেন ভিকি-ক্যাট।

সংবাদসংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৬ জুলাই ২০২২ ১৩:০১
Share: Save:

বলিউডের ‘গুঞ্জন-মহল’-এ অবসরের কোনও জায়গা নেই। আলিয়ার মা হওয়ার খবরের ঝড় না থামতেই গুঞ্জন ছিল এ বার বলিউডে বাবা-মার তালিকায় নাম লেখাতে চলেছেন ভিকি-ক্যাটও। এই খবরের চাপানউতরে এখনও দোলাচলে বি-টাউন। এই নিয়ে মুখে কুলুপ এঁটেছেন দম্পতি। তাঁদের এই বিষয়ে ‘কিছু না বলা’, কৌতূহলের পারদ আরও চড়িয়েছে। করোনায় আক্রান্ত হওয়ার পর ক্যাটকেও খুব একটা পার্টি বা অন্য কোনও অনুষ্ঠানে দেখা যায় নি। তাই অনেকেই মনে করছেন মা হওয়ার প্রথম পর্যায়ের সাবধানতার মধ্যেই দিন কাটাচ্ছেন ‘কমলি’। বজায় রাখছেন সামাজিক দূরত্ব।

তবে জন্মদিনে আর ঘরে আটকে রাখা গেল না এই দম্পতিকে। প্রিয়তমার ৩৯ তম জন্মদিনের মুহূর্তকে ফ্রেমবন্দি করতে যুগলে পাড়ি দিলেন মলদ্বীপ। মুম্বই বিমানবন্দরে ঘনিষ্ঠ ভাবে দেখা গেল তাঁদের।

ক্যাটরিনার হাতে এখন বেশ কয়েকটি ছবির কাজ রয়েছে। ‘ফোনভূত’-এ ইশান খট্টর ও সিদ্ধান্ত চতুর্বেদীর সঙ্গে দেখা যাবে ক্যাটকে। ‘টাইগার ৩’ ছবিতে সলমন খানের বিপরীতে কাজ করছেন ক্যাটরিনা। এছাড়াও ‘জি লে জারা’-য় প্রিয়ঙ্কা চোপড়া ও আলিয়া ভট্টর সঙ্গে পর্দা ভাগ করছেন ক্যাটরিনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE