Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Virushka-vicky-katrina

ভিকি-ক্যাটের বাড়িতে নৈশভোজ নিমন্ত্রণে ‘বিরুষ্কা’, তবে একসঙ্গে খেলেন না, কেন?

বিরাট-অনুষ্কাকে বাড়িতে আমন্ত্রণ জানিয়ে অস্বস্তিতে পড়লেন প্রতিবেশী ভিকি-ক্যাটরিনা। ঠিক কী ঘটেছিল?

Katrina Kaif and Vicky kaushal invited Anushka Sharma and Virat Kohli for dinner but what happened there

ভিকি-ক্যাটের বাড়িতে নৈশভোজ নিমন্ত্রণে গিয়ে খাবারটাই খেলেন না বিরাট-অনুষ্কা! — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১২ মার্চ ২০২৩ ১৪:৫২
Share: Save:

বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা এমনি এমনি তো আর রাজযোটক নন। তাঁদের পছন্দ-অপছন্দগুলো একেবারে এক। দু’জনেরই কেউ পার্টি করা বা রাত জাগা, কোনওটাই পছন্দ করেন না। তাই বলিউডের পার্টিতে অনুষ্কার দেখাও মেলে না। ছকে বাঁধা জীবন তাঁদের। বেনিয়ম করেন না বললেই চলে। সন্ধ্যে ৬টার মধ্যে রাতের খাবার খান। সাড়ে ন’টার মধ্যে ঘুম। এ হেন বিরাট-অনুষ্কাকে নৈশভোজে আমন্ত্রণ জানান তাঁদের প্রতিবেশী ভিকি কৌশল ও ক্যাটরিনা কইফ। এই পর্যন্ত তো ঠিকই ছিল। কিন্তু সূত্রের খবর, আমন্ত্রক এবং অতিথিরা নাকি একসঙ্গে খাবারটাই খেতে পারেননি!

২০১২ সালে ‘জব তক হ্যায় জান’ এবং ২০১৮ সালে ‘জ়িরো’— দুটি ছবিতে একসঙ্গে কাজ করেছেন অনুষ্কা-ক্যাটরিনা। সেই সময় থেকে তাঁরা বন্ধু। অনুষ্কার প্রতি নিজের মুগ্ধতার কথা বার বার জানিয়েছেন ক্যাটরিনা। দুই অভিনেত্রী একে অপরের প্রশংসা করছেন মায়ানগরীতে এই দৃশ্য বিরল হলেও, অনুষ্কা-ক্যাটরিনার ক্ষেত্রে কিন্তু সেটা ঘোর বাস্তব। এ ছাড়াও দুই অভিনেত্রী একে অপরের সঙ্গে স্বচ্ছন্দও বটে। তাই ভিকি-ক্যাটের তরফে যখন নিমন্ত্রণ এল অনুষ্কা আগেই জানান তাঁরা সন্ধ্যা ৬ টার মধ্যে নৈশ্যভোজ সেরে ফেলেন। পাল্টা জবাব দেন ক্যাটরিনাও।

সম্প্রতি এক সাক্ষাৎকারে সেই সন্ধ্যার কথা জানান অনুষ্কা। অভিনেত্রীর কথায়, ‘‘ক্যাটরিনা এবং ভিকি এক বার ওদের বাড়িতে নিমন্ত্রণ করেছিল। আমরা তো সন্ধ্যা ৬টায় ডিনার করি। রাত সাড়ে ন’টার মধ্যে ঘুমিয়ে পড়ি। তাই আগেই আমি ওকে বলেছিলাম যে ওর জন্য আমরা না হয় সেদিন সাতটা বা সাড়ে সাতটা নাগাদ মধ্যে ডিনার করব। তবে তাড়াতাড়ি বেরিয়ে যেতে হবে।’’ ক্যাটরিনা তখন নাকি মজা করে অনুষ্কাকে বলেছিলেন, ‘‘ঠিক আছে তুমি আর বিরাট ডিনার করো, আমি আর ভিকি জলখাবার খাব।’’ তাই শেষ পর্যন্ত আর একসঙ্গে খাওয়া হয়নি তাঁদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE