Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৮ জানুয়ারি ২০২২ ই-পেপার

Vicky-Katrina: বিয়ের মণ্ডপ আগলে কালো উর্দিধারী, সুরক্ষার বলয়ে সাত পাক ঘুরবেন ‘ভিক্যাট’

রাজস্থানের সিক্স সেনসেস ফোর্ট বারওয়ারায় বিয়ের আসর বসছে। ইতিমধ্যেই বিলাসবহুল প্রাসাদকে ঘিরে দেওয়া হয়েছে ব্যারিকেড দিয়ে।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০৯ ডিসেম্বর ২০২১ ১৬:৫৫
নিরাপত্তার ঘেরাটোপে বিয়ে করছেন ভিকি-ক্যাটরিনা।

নিরাপত্তার ঘেরাটোপে বিয়ে করছেন ভিকি-ক্যাটরিনা।

বিয়ের পাত্র-পাত্রী ভিকি কৌশল-ক্যাটরিনা কইফ। বলিউডের প্রথম সারির দুই তারকা। অতিথি তালিকাতেও তারার মেলা। কেউ নামী পরিচালক, কেউ বা অভিনেতা। সব মিলিয়ে রাজকীয় ব্যাপার। স্বাভাবিক ভাবেই নিরাপত্তার দিকেও কড়া নজর।

রাজস্থানের সিক্স সেনসেস ফোর্ট বারওয়ারায় বিয়ের আসর বসছে। ইতিমধ্যেই বিলাসবহুল রিসর্ট ঘিরে দেওয়া হয়েছে ব্যারিকেড দিয়ে। অনুষ্ঠানের মূল প্রবেশদ্বারেও থাকছে কড়া পাহারা। সংবাদ সংস্থা এএনআই সূত্রে খবর, অন্তত আট জন নিরাপত্তারক্ষী কালো পোশাকে ঘিরে রেখেছেন। সঙ্গে দু’জন পুলিশকর্মী। শুভ কাজ যাতে নির্বিঘ্নে মিটে যায়, সেই দিকেই নজর রাখছেন প্রত্যেকে। কড়া নিরাপত্তায় মোড়া প্রাসাদের ভিতরেই চলছে বিয়ের তোড়জোড়।

Advertisement

এ ছাড়াও যানজট এবং গাড়ির পার্কিংয়ে বিশেষ নজর রাখতে নির্দেশ দিয়েছেন জেলা কালেক্টর রাজেন্দ্র কিষাণ। ‘ভিক্যাট’-এর অনুষ্ঠানে শৃঙ্খলা যাতে বজায় থাকে, সেই দিকটিও মাথায় রাখতে বলেছেন তিনি। এই নিরাপত্তার কারণেই বিয়ের আগে আইনি বিপাকে পড়েছেন ‘ভিক্যাট’। রাজস্থানের এক আইনজীবী ভিকি, ক্যাটরিনা এবং সিক্স সেনসেস বারওয়ারা ফোর্ট কর্তৃপক্ষের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন। বর-কনের নিরাপত্তার কারণে ডিসেম্বরের ছয় থেকে ১২ তারিখ পর্যন্ত চৌথ মাতা মন্দিরের রাস্তা বন্ধ রাখা হয়েছে। সেই রাস্তা ধরে যাতায়াত করতে না পেরে সমস্যায় পড়ছেন সাধারণ মানুষ। ডিস্ট্রিক্ট লিগাল সার্ভিসেস কর্তৃপক্ষের কাছে এমনই অভিযোগ দায়ের করেছেন ওই আইনজীবী।

আরও পড়ুন

Advertisement