Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৯ জানুয়ারি ২০২২ ই-পেপার

Jacqueline Fernandez: সুকেশের প্রতারণায় ‘লাভবান’ হয়েছেন জ্যাকলিন? জিজ্ঞাসাবাদের জন্য নায়িকাকে তলব ইডি-র

সুকেশের সঙ্গে ‘রেস ৩’ নায়িকার যোগাযোগ, সম্পর্ক নিয়ে জলঘোলা হওয়ার পরেই জিজ্ঞাসাবাদের জন্য জ্যাকলিনকে ইডির দফতরে যেতে হয়।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০৯ ডিসেম্বর ২০২১ ১৪:৫১
ফের জ্যাকলিনকে তলব ইডি-র

ফের জ্যাকলিনকে তলব ইডি-র

ফের জ্যাকলিন ফার্নান্ডেজকে তলব করল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। তলবের কারণ, সেই সুকেশ চন্দ্রশেখর সংক্রান্ত ২০০ কোটি টাকার মামলা। বৃহস্পতিবার আবার জিজ্ঞাসাবাদের জন্য তাঁকে ডাকা হল। বুধবারও তাঁকে তলব করেছিল ইডি। এই নিয়ে মোট চার বার এই একই মামলায় ইডির দফতরে গিয়েছেন জ্যাকলিন।

সুকেশ এবং তাঁর স্ত্রী লীনা মারিয়া পলের বিরুদ্ধে অভিযোগ, তাঁরা একাধিক বার বিত্তশালীদের আর্থিক ভাবে ঠকিয়েছেন। সেই মামলায় গ্রেফতার হন দম্পতি। তদন্তকারী সংস্থার ধারণা, সুকেশের প্রতারণায় ‘লাভবান’ হয়েছেন জ্যাকলিনও।

সুকেশের সঙ্গে ‘রেস ৩’ নায়িকার যোগাযোগ, সম্পর্ক নিয়ে জলঘোলা হওয়ার পরেই জিজ্ঞাসাবাদের জন্য তাঁকে ইডির দফতরে যেতে হয়। দিন কয়েক আগে ইডি একটি চার্জশিট পেশ করেছিল। সেখানে দাবি করা হয়, প্রতারণায় অভিযুক্ত সুকেশ চারটি পার্সি বিড়াল (যার মধ্যে একটির মূল্য ৯ লক্ষ টাকা), ঘোড়া, গয়নাগাটি, চিনামাটির তৈরি বাসনপত্র উপহার দিয়েছেন জ্যাকলিনকে। শুধু জ্যাকলিন নয়, নোরা ফতেহিকেও দামি গাড়ি উপহার দিয়েছেন সুকেশ।

Advertisement

রবিবার দুবাইয়ে একটি অনুষ্ঠানে যোগ দিতে যাওয়ার সময়ে মুম্বই বিমানবন্দরে জ্যাকলিনকে খানিক ক্ষণের জন্য আটক করেন তদন্তকারীরা। মনে করা হয়েছিল, আটক করে তাঁকে দিল্লিতে নিয়ে যাওয়া হবে। কিন্তু খানিক পরে মুম্বই বিমানবন্দর ছেড়ে বেরোনোর অনুমতি দেওয়া হয় শ্রীলঙ্কার বাসিন্দাকে। নায়িকার বিরুদ্ধে ‘লুকআউট’ নোটিস জারি করেছে ইডি।

আরও পড়ুন

Advertisement