×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১৮ জুন ২০২১ ই-পেপার

শীতের দুপুরে ভিকির সঙ্গে ভালবাসার উষ্ণতা মেখে নিচ্ছেন ক্যাটরিনা?

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২৮ জানুয়ারি ২০২১ ১৫:১৫
বলিউডে শোনা যায় ক্যাটরিনা এবং ভিকির প্রেমের গুঞ্জন।

বলিউডে শোনা যায় ক্যাটরিনা এবং ভিকির প্রেমের গুঞ্জন।

শীতের আলসেমি মাখা দিনে কাছের মানুষের উষ্ণতায় অবসর যাপন ক্যাটরিনা কইফের। ভালবাসা জড়ানো এক টুকরো মুহূর্ত ভেসে উঠেছে অভিনেত্রীর ইনস্টাগ্রামেও।

বৃহস্পতিবার একটি স্টোরি পোস্ট করেন ক্যাট। যা দেখার পরেই শুরু হয়ে যায় অনুরাগীদের গোয়েন্দাগিরি। এ বার প্রশ্ন হল, কী দেখা যাচ্ছে সেই স্টোরিতে?

আসলে যা দেখা যাচ্ছে না, তা নিয়েই কৌতূহল। কোনও একজনের সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় দেখা যাচ্ছে ক্যাটরিনাকে। কিন্তু অতি সন্তর্পণে সেই মানুষটির মুখ কেটে বাদ দিয়ে দিয়েছেন অভিনেত্রী। চোখে পড়ছে শুধু মাত্র তাঁর হলুদ টি-শার্টের খানিক অংশ।

Advertisement
ক্যাটরিনার ইনস্টাগ্রাম স্টোরি।

ক্যাটরিনার ইনস্টাগ্রাম স্টোরি।


দক্ষ গোয়েন্দার মতোই ক্ষুদ্রাতিক্ষুদ্র সূত্র থেকে নেটাগরিকরাও ক্যাটরিনার ছবির ‘মিস্ট্রি ম্যান’কে খুঁজে ফেললেন। ইনস্টাগ্রাম ঘেটে তাঁরা বের করে ফেললেন ভিকি কৌশলের একটি পুরনো ছবি। সেখানে ভিকিকেও দেখা যাচ্ছে হলুদ রঙের টি-শার্টে। এমনকি ক্যাটরিনার ছবির টি-শার্টটির সঙ্গে ভিকির টি-শার্টের পকেটটির অবস্থানও মিলে যায়।

অর্থাৎ ভিকির সঙ্গেই শীতের দিনে উষ্ণতার আঁচ নিচ্ছেন ক্যাট। দু’য়ে দু’য়ে চার করে নেটাগরিকরা এই সিদ্ধান্তেই উপনীত হলেন।

বলিউডে গুঞ্জন, উঠতি সুপারস্টার ভিকির সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন রণবীরের কপূরের প্রাক্তন প্রেমিকা। তার মধ্যেই একদিন ভিকির পোশাকে ক্যাটরিনাকে দেখা গেলে সেই গুঞ্জন আরও বেড়ে ওঠে। শুধু তাই নয়, শোনা যাচ্ছে নতুন বছরকে স্বাগত জানাতেও ভিকি এবং তাঁর ভাই সানি কৌশলের সঙ্গে আলিবাগে গিয়েছিলেন ক্যাটরিনা এবং তাঁর বোন ইসাবেল কইফ। বিতর্ক এড়াতে দু’জনে একসঙ্গে কোনও ছবি পোস্ট করেননি। তবে নেটাগরিকরা এক্ষেত্রেও তাঁদের আলাদা আলাদা ছবিতে এক ব্যাকগ্রাউন্ড দেখে খুব সহজে অঙ্ক মিলিয়ে নিয়েছিলেন।


ক্যাটরিনার সঙ্গে সম্পর্ক প্রসঙ্গে ভিকিকে প্রশ্ন করা হলে তিনি এ বিষয়ের কোনও মন্তব্য করতে চাননি। বলেছিলেন, “আমি আমার ব্যক্তিগত জীবনকে আড়ালেই রাখতে চাই। তাই এ ধরনের কোনও বিষয় নিয়ে কথা বলব না।” অন্য দিকে, সলমন খান এবং রণবীর কপূরের পর ভিকির সঙ্গে সম্পর্ক নিয়েও স্পিকটি নট ক্যাটরিনা।

তবে হাজার চেষ্টা করেও ‘গোপন কথাটি গোপনে’ রাখতে পারছেন না ক্যাট-ভিকি। দু’জনেই যে একে অপরের প্রেমে মজে, সে আভাস ভালই পাওয়া যাচ্ছে।

Advertisement