Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২২ জানুয়ারি ২০২২ ই-পেপার

Katrina Kaif: সঙ্গীতানুষ্ঠানে বাজবে না প্রাক্তন প্রেমিক রণবীরের গান, নির্দেশ ক্যাটরিনার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০৭ ডিসেম্বর ২০২১ ১১:২২
রণবীরের গান বাজবে না ক্যাটরিনার সঙ্গীতানুষ্ঠানে।

রণবীরের গান বাজবে না ক্যাটরিনার সঙ্গীতানুষ্ঠানে।

অপেক্ষা মাত্র এক দিনের। ধুমধাম করে সাত পাকে বাঁধা পড়বেন ভিকি কৌশল এবং ক্যাটরিনা কইফ। রাজস্থানে দুই তারকার সঙ্গীতানুষ্ঠান। বর-কনে দু’জনেরই নেচে মঞ্চ মাতিয়ে দেওয়ার পরিকল্পনা। জানা যাচ্ছে, ক্যাটরিনার ছবির ‘কালা চশমা’, ‘নাচ দে নে সারি’ গানে নাচবেন তাঁরা। এ ছাড়াও তালিকায় রয়েছে ‘সিং ইজ কিং’ ছবির ‘তেরি ওর’ গানটি। তবে এই বিশেষ দিন উদ্‌যাপনের জন্য প্রাক্তন প্রেমিক রণবীরের ছবির কোনও গান ব্যবহার করবেন না নায়িকা। ক্যাটরিনার নির্দেশ, কোনও ভাবেই প্রাক্তন প্রেমিকের কোনও গান যেন না বাজানো হয়। মনে করা হচ্ছে, আমন্ত্রিতদের তালিকা থেকেও ব্রাত্য রণবীর।

২০০৯ সালে ‘অজব প্রেম কি গজব কহানি’ ছবিতে প্রথম এক সঙ্গে কাজ করেন রণবীর-ক্যাটরিনা। সেখান থেকেই বন্ধুত্বের সূত্রপাত। এর পর প্রেম। ‘রাজনীতি’, ‘জগ্গা জসুস’-এর মতো ছবিতেও জুটি বাঁধেন তাঁরা। কিন্তু নায়ক-নায়িকার প্রেম খুব বেশি দিন টেকেনি। নিন্দকেরা বলেন, আচমকাই ঋষি-পুত্রের মন চলে যায় আলিয়া ভট্টের কাছে। একা হয়ে যান ক্যাটরিনা। নায়িকার ঘনিষ্ঠরা মনে করছেন, পুরনো প্রেমের তিক্ততা এড়াতেই ক্যাটরিনার এই পদক্ষেপ।

Advertisement

‘ভিক্যাট’-এর বিয়েতে সামিল হতে ইতিমধ্যেই বলিউড তারকারা একে একে মুম্বই ছাড়ছেন। গন্তব্য রাজস্থান। শুক্রবার সকালেই পরিবারকে নিয়ে পৌঁছে গিয়েছেন ক্যাটরিনার বন্ধু পরিচালক কবীর খান। রাজস্থানের বিমানবন্দরে পাপারাৎজিদের ক্যামেরায় ধরা পড়েছেন নেহা ধুপিয়া এবং অঙ্গদ বেদীও। ছাদনাতলা সেজে উঠেছে, বাড়ছে ভিড়। বিয়ের সানাই এ বার বাজল বলে।

আরও পড়ুন

Advertisement