Advertisement
১১ মে ২০২৪
katrina kaif

Katrina- Salman: সলমনের কথার কোনও ঠিক নেই, ওকে এখনও আমি ভয় পাই: ক্যাটরিনা

বলিউডে পথচলা শুরু সলমনের হাত ধরে, একাধিক ছবিতে তাঁর নায়িকাও হয়েছেন। আজও সলমনকে ঠিক চিনে উঠতে পারেননি ক্যাটরিনা কইফ।

সংবাদসংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৮ জুলাই ২০২২ ১৭:৩১
Share: Save:

বলিউডের জমিতে টিকে থাকা যাঁর জন্য, ছবিতে নায়িকা হওয়ার স্বপ্নপূরণ যাঁর হাত ধরে, তাঁকেই অচেনা মনে হত মাঝেমাঝে। অনিশ্চিতও মনে হত কখনও কখনও। সবার সামনে কখন যে কী বলে বসবেন সলমন খান, সেই ভয়ে সিঁটিয়ে থাকতেন ক্যাটরিনা কইফ। ছবির প্রচারে গিয়ে মুম্বইয়ের সংবাদ সংস্থাকে এমনটাই বললেন অভিনেত্রী।‘ভাইজান’কে নিয়ে নিজের অভিজ্ঞতার কথা বলতে গিয়ে ক্যাট বলেন, ‘‘অনেক সময়ে সলমনের সঙ্গে সাক্ষাৎকার দিতে বসতে হয়েছে। তখন সলমন যে কখন কী বলে বসবে, সেই ভয়েই কাঁটা হয়ে থাকতাম। ওর কথা কী ভাবে শেষ হবে, তার কোনও ঠিক থাকত না।’’

২০০৫-এ ‘ম্যায়নে প্যায়ার কিঁউ কিয়া’ ছবিতে বলিউডে পা রাখেন ক্যাটরিনা। তার পর একাধিক ছবি ব্যর্থ হওয়া সত্ত্বেও কাজের অভাব ঘটেনি তাঁর। সৌজন্যে বলিউডের ‘সুলতান’। দীর্ঘ দিন সলমনের সঙ্গে প্রেমের সম্পর্কেও ছিলেন অভিনেত্রী। সম্পর্কে চাপানউতর এসেছে। তবু ক্যাটের হাত কখনও ছেড়ে দেননি ‘সল্লু মিঁয়া’। ক্যাটরিনা এখন ভিকি কৌশলের ঘরনি। তার জেরে সলমনের সঙ্গে বন্ধুত্বে চিড় ধরেনি এতটুকুও। আগামীতে ‘টাইগার-৩’ ছবিতে একসঙ্গে দেখা যাবে দু’জনকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

katrina kaif salman khan Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE