Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Alia Bhatt

Ranbir Kapoor-Alia Bhatt: আরে, এ যে দেখি অমিতাভ বচ্চন! ‘হাইওয়ে’র আলিয়াকে দেখে বলেছিলেন রণবীর

তাঁর অভিনয়ের বলিষ্ঠতায় মুগ্ধ দর্শক। কিন্তু আলিয়া ভট্টের অভিনয় যে চমকে দিয়েছিল রণবীর কপূরকেও! মোহিত হয়ে গিয়েছিলেন প্রেম-বিয়ের ঢের আগেই।

আলিয়ায় মোহিত রণবীর।

আলিয়ায় মোহিত রণবীর।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৮ জুলাই ২০২২ ১৪:৪৮
Share: Save:

অপহরণকারীর প্রেমে পড়েছিল মেয়ে। বীরা ত্রিপাঠী। বলিষ্ঠ অভিনয়ে জীবন্ত হয়ে ওঠা এক চরিত্র। ‘হাইওয়ে’র সেই মেয়ের প্রেমে পড়েছিল গোটা দেশ। কিন্তু জানতেন কি, ‘পটাকা গুড্ডি’ আলিয়া ভট্টের অভিনয়ে মুগ্ধ হয়ে গিয়েছিলেন রণবীর কপূরও?

তখনও আলিয়ার প্রেমেই পড়েননি রণবীর। বিয়ে তো দূর অস্ত! ‘হাইওয়ে’ দেখে চোখ কপালে ওঠে ঋষি কপূরের পুত্রের । বিয়ের পর জুটিতে তাঁদের প্রথম ছবি ‘ব্রহ্মাস্ত্র’র গান প্রকাশ উপলক্ষে এক লাইভে এসে নিজেই সে কথা জানালেন অভিনেতা। তাঁর কথায়, ‘‘ছবিটায় আলিয়াকে দেখে মনে হয়েছিল, আরে এ যে দেখি অমিতাভ বচ্চন!’’ সে কথা বন্ধু পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের বাড়িতে বসে বলেই ফেলেছিলেন রণবীর।

পরবর্তীতে অয়নের ছবি ‘ব্রহ্মাস্ত্র’র সেটেই আলিয়ার প্রেমে পড়েন রণবীর। পাঁচ বছরের সম্পর্ক পেরিয়ে অবশেষে গত এপ্রিলে সাত পাক ঘুরেছেন দু’জনে। তার পর আড়াই মাস পেরোতে না পেরোতেই আলিয়া অন্তঃসত্ত্বা হওয়ার সুখবর!

‘ব্রহ্মাস্ত্র’য় একসঙ্গে কাজ। কেমন লেগেছে আলিয়ার অভিনয়? হাসতে হাসতে রণবীর বলেছেন, ‘‘এখন তো আলিয়া আমার বউ! বেশি প্রশংসা করলে ও হয় হাসবে, নয়তো মজা করবে!’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Alia Bhatt Ranbir Kapoor Highway
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE