Advertisement
০৪ মে ২০২৪
Ranbir Kapoor

Alia-Ranbir: সংসারের বয়স মাত্র তিন মাস, এর মধ্যেই জোর লড়াই ‘রণলিয়া’র!

নারদ নারদ! এ বার আলিয়া ভট্ট বনাম রণবীর কপূর। আগামী বছরে বক্সঅফিসে মুখোমুখি মিস্টার অ্যান্ড মিসেস কপূর?

জোর টক্কর ‘রণলিয়া’র

জোর টক্কর ‘রণলিয়া’র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ জুলাই ২০২২ ১৩:৫৮
Share: Save:

তিন মাস হল সংসার পেতেছেন দু’জনে। আর এর মধ্যেই লড়াই বাধার মুখে! আলিয়া ভট্ট বনাম রণবীর কপূর। শোনা যাচ্ছে ২০২৩- এ বক্স অফিসে মুখোমুখি হতে চলেছেন মিস্টার এবং মিসেস কপূর।

এক দিকে কর্ণ জোহরের ‘রকি অউর রানি কি প্রেম কহানি’। আলিয়ার সঙ্গে তাতে জুটি বেঁধেছেন রণবীর সিংহ। অন্য দিকে, লভ রঞ্জনের আগামী ছবিও মুক্তি পেতে চলেছে একই দিনে। তাতেই নায়ক-নায়িকা রণবীর এবং শ্রদ্ধা কপূর। আলিয়ার ছবি মুক্তির তারিখ ঘোষণা হয়ে গিয়েছে ইতিমধ্যেই। ২০২৩-এর ১০ ফেব্রুয়ারি মুক্তি পেতে চলেছে ‘রকি অউর রানি কি প্রেম কহানি’।

অন্য দিকে আলিয়ার সঙ্গে বিয়ে সেরেই লভ রঞ্জনের ছবির শ্যুটিং করতে বিদেশে উড়ে গিয়েছিলেন রণবীর। শ্রদ্ধার সঙ্গে তাঁর জমজমাট প্রেম ক্যামেরাবন্দি হয়েছে স্পেনের ছবির মতো লোকেশনে। বলিপাড়ার সূত্র বলছে, সেই ছবিও মুক্তি পাবে একই দিনে।

গত ১৪ এপ্রিল জীবনের নতুন ইনিংস শুরু করেন রণবীর-আলিয়া। বিয়ের আড়াই মাস কাটতে না কাটতেই এসেছে সুখবর। আলিয়া অন্তঃসত্ত্বা! শেষ কয়েক মাসে রণলিয়া জুটিই ‘টক অব দ্য টাউন’! বাস্তবের ভালবাসা পর্দার প্রেম হয়েও আসছে শিগগিরই। সেপ্টেম্বরে মুক্তি পাবে বিয়ের পর জুটিতে তাঁদের প্রথম ছবি ‘ব্রহ্মাস্ত্র’। এ সবের মধ্যেই এ কী কাণ্ড! আলিয়া-রণবীরের পর্দার যুদ্ধ যে বাধল বলে! এ বার কি ‘নারদ নারদ’ বলবে বলিউডই?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ranbir Kapoor Alia Bhatt Actor Ranveer Singh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE