Advertisement
১৫ জুলাই ২০২৪
Katrina Kaif

কাঁদতে কাঁদতে শুটিং ফ্লোর থেকে বাড়ি ফিরেছিলেন! কী ঘটেছিল ক্যাটরিনার সঙ্গে?

শ্রীরাম রাঘবন পরিচালিত ‘মেরি ক্রিসমাস’ ছবিটির মুক্তি আসন্ন। ছবির সেটে কেঁদে ফেলেছিলেন ক্যাটরিনা কইফ। শোনালেন নেপথ্য কাহিনি।

Katrina Kaif reveals she went home crying from the sets of Merry Christmas

ক্যাটরিনা কইফ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৯ ডিসেম্বর ২০২৩ ১৪:৫২
Share: Save:

চলতি বছরে ‘টাইগার ৩’ ছবিতে ক্যাটরিনা কইফকে দেখেছেন দর্শক। অনুরাগীরা অভিনেত্রীর নতুন ছবি ‘মেরি ক্রিসমাস’-এর জন্য মুখিয়ে রয়েছেন। এই ছবিকে ঘিরে কৌতূহল রয়েছে, কারণ ছবিতে দক্ষিণী অভিনেতা বিজয় সেতুপতির সঙ্গে জুটি বেঁধেছেন ক্যাটরিনা। ছবির পরিচালক শ্রীরাম রাঘবন। তবে, এই ছবির শুটিংয়ের সময় এক বার ক্যাটরিনা নাকি কাঁদতে কাঁদতে ফ্লোর ছেড়েছিলেন।

সম্প্রতি অভিনেত্রী এই ছবিতে তাঁর কাজের অভিজ্ঞতা শুনিয়েছেন। এর আগেও থ্রিলারে অভিনয় করেছেন অভিনেত্রী। কিন্তু ক্যাটরিনার মতে, এই ছবি তাঁকে বড় চ্যালেঞ্জের সম্মুখীন করেছিল। কারণ ছবিতে হিন্দির পাশাপাশি তামিল সংলাপও রয়েছে এবং পরিচালক ক্যাটরিনার জন্য ডাবিং করতে নারাজ ছিলেন। ক্যাটরিনা বলেন, ‘‘আমি তামিল বলতে পারি না। খুব কঠিন ভাষা। আমি ভেবেছিলাম, শ্রীরাম স্যর আমাকে ছাড় দেবেন।’’

অভিনেত্রী জানান যে তিনি ভেবেছিলেন, শুটিংয়ের ব্যস্ততায় শ্রীরাম ঠিক ভুলে যাবেন। কিন্তু ছবির শুটিং শেষ হতেই শ্রীরাম নাকি ক্যাটরিনাকে বলেন, ‘‘কাল থেকে তামিল।’’ এই প্রসঙ্গে ক্যাটরিনা মজার ছলে বলেন, ‘‘আমি কাঁদতে কাঁদতে বাড়ি ফিরেছিলাম। পরের দিন সেটে এসেও কেঁদে ফেলি। ওঁর কাছে অনুরোধ করেছিলাম, যাতে আমাকে তামিল বলতে না হয়। কিন্তু, তাতে কোনও কাজ হয়নি।’’ ক্যাটরিনা জানান, তামিল প্রশিক্ষক থাকার জন্য তিনি শেষ পর্যন্ত সংলাপগুলি রপ্ত করতে পেরেছিলেন। শ্রীরামও অন্য একটি সাক্ষাৎকারে জানিয়েছেন যে, তামিল না জেনেও ক্যাটরিনা খুব ভাল ভাবেই কাজটা শেষ করেছেন।

ছ’বছর আগে মুক্তি পেয়েছিল শ্রীরাম পরিচালিত ‘অন্ধাধুন’। এ বার এই ছবিতে ব্যতিক্রমী কাস্টিং করেছেন পরিচালক। ক্যাটরিনা এবং বিজয়ের জুটি দর্শকদের পছন্দ হয় কি না দেখা যাক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE