Advertisement
০২ মে ২০২৪
Malaika-Arbaaz

আরবাজ়ের পর এ বার কি নতুন করে সংসার পাতবেন মালাইকাও? খোলসা করলেন অভিনেত্রী

অভিনেতা অর্জুন কপূরের সঙ্গে মালাইকার সম্পর্ক নিয়ে আলোচনা সর্বত্র। সম্প্রতি বিয়ে করেছেন তাঁর প্রাক্তন। আগামী দিনে কী পরিকল্পনা অভিনেত্রীর?

After Arbaaz Khan’s second marriage is Malaika Arora also going to start her new life in 2024

আরবাজ় খান এবং মালাইকা অরোরা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৯ ডিসেম্বর ২০২৩ ১৩:০৬
Share: Save:

সদ্য বিয়ের পিঁড়িতে বসেছেন অভিনেতা আরবাজ় খান। বিয়ে করেছেন রূপটান শিল্পী সুরা খানকে। তার পর থেকে বলিপাড়ার অন্দরে আলোচনা, তবে কি এ বার বিয়ের পিঁড়িতে বসবেন মালাইকা অরোরাও? ১৯৯৮ সালে বিয়ে করেছিলেন আরবাজ় এবং মালাইকা। ১৯ বছরের দাম্পত্য ভেঙে যাওয়ার পর দু’জনে নিজেদের পথ বেছে নিয়েছেন। বেশ কয়েক বছর হল অভিনেতা অর্জুন কপূরের সঙ্গে সম্পর্কে রয়েছেন মালাইকা। তবে বিয়ে প্রসঙ্গে কোনও দিনই কিছু বলেননি তাঁরা। সম্প্রতি আরবাজ়ের বিয়ের পর সেই প্রসঙ্গে আরও খানিকটা উস্কে দিয়েছে। ফলে ইদানীং আরও বেশি করে এই প্রশ্নের সম্মুখীন হতে হচ্ছে অভিনেত্রীকে।

সম্প্রতি একটি হিন্দি নাচের রিয়্যালিটি শো-এর মঞ্চেও তাঁর বিয়ের পরিকল্পনা নিয়ে প্রশ্ন করেন ফারহা খান। তাঁকে প্রশ্ন করা হয় নতুন বছরে তিনি কি বিয়ে করবেন? প্রথমে একটু ঘুরিয়ে প্রশ্ন করার জন্য বুঝতে পারেননি তিনি। তার পর অবশ্য উত্তর দেন, “আমায় কেউ বিয়ের জন্য জিজ্ঞেস করলে, নিশ্চয়ই করব।” তবে এ ক্ষেত্রে অর্জুনের প্রসঙ্গ টানেননি মালাইকা।

বিবাহবিচ্ছেদ হওয়ার পরেও ছেলে আরহানের জন্য অনেক সময় একসঙ্গে দেখতে পাওয়া যায় তাঁদের। ছেলেকে একসঙ্গে বিমানবন্দরে পৌঁছে দেওয়া হোক কিংবা একসঙ্গে সময় কাটানো। ২০২৩ সালের শেষে আবারও নতুন করে সংসার পাতলেন আরবাজ়। অভিনেতা বিয়ে সারেন বোন অর্পিতা খানের বাড়িতে। রবিবার আরবাজ়-সুরার বিয়ে সম্পন্ন হওয়ার পর তাঁদের অনুষ্ঠানের একগুচ্ছ ছবি সমাজমাধ্যমে ঘুরছে। তবে আলোকচিত্রীদের দেখা মাত্রই মুখ লুকিয়েছেন নবদম্পতি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE