Advertisement
১৯ জুলাই ২০২৪
Arbaaz Khan

বাবার অনুমতি ছাড়াই দ্বিতীয় বিয়ে করেছে ছেলে, আরবাজ়ের সিদ্ধান্তে কি চটলেন সেলিম খান?

জর্জিয়া আন্দ্রিয়ানির সঙ্গে বিচ্ছেদের খবর প্রকাশ্যে আসার মাসখানেকের মাথায় বিয়ে করেছেন সলমন খানের ভাই আরবাজ় খান। রূপটান শিল্পী সুরা খানের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন সেলিম খানের ছেলে।

Salim Khan and Arbaaz Khan.

(বাঁ দিকে) সেলিম খান। আরবাজ় খান (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৭ ডিসেম্বর ২০২৩ ১৮:৫০
Share: Save:

৫৬ বছর বয়সে জীবনে নতুন ইনিংস শুরু করেছেন সলমন খানের ভাই এবং বলিউড অভিনেতা ও প্রযোজক আরবাজ় খান। ২৪ ডিসেম্বর সন্ধ্যায় রূপটান শিল্পী সুরা খানের সঙ্গে নিকাহ সেরেছেন তিনি। গত সপ্তাহে বিয়ের কয়েক দিন আগে থেকেই শোনা যাচ্ছিল কানাঘুষো। বড়দিনের আগের সন্ধ্যায় সেই জল্পনায় সিলমোহর দেন আরবাজ়। সুরার সঙ্গে আরবাজ়ের বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন খান পরিবারের সদস্যরা। সলমন, সোহেল তো বটেই, ছিলেন তাঁদের বাবা সেলিম খানও। ৫৬ বছর বয়সে নতুন করে সংসার পাতার সিদ্ধান্ত নিয়েছেন আরবাজ়। অথচ এত বড় সিদ্ধান্ত নেওয়ার আগে নাকি বাবার অনুমতি পর্যন্ত নেননি তিনি। ছেলের এমন দুঃসাহসে কি চটেছেন বলিউডের বর্ষীয়ান চিত্রনাট্যকার?

বিয়ের অনুষ্ঠানে সুরা খান, আরবাজ় খান, সেলিম খান।

বিয়ের অনুষ্ঠানে সুরা খান, আরবাজ় খান, সেলিম খান। ছবি: সংগৃহীত।

আরবাজ়ের বিয়ে নিয়ে প্রশ্ন করা হলে সেলিম জানান, বিয়ের আগে তা নিয়ে নাকি তাঁর সঙ্গে কোনও আলোচনা করেননি আরবাজ়। তবে তা নিয়ে রাগ পুষে রাখতে নারাজ সেলিম। তাঁর কথায়, ‘‘আমার ছেলে আর সুরা একসঙ্গে সিদ্ধান্ত নিয়েছেন বিয়ে করার। আমার মনে হয় না এতে দোষের কিছু আছে। আমি আমার ছেলে ও ছেলের বৌয়ের জন্য খুব খুশি হয়েছি। ওদের আশীর্বাদও করেছি।’’ সেলিম আরও বলেন, ‘‘আরবাজ় নিজে যথেষ্ট পরিণতমনস্ক, ও নিজেই নিজের জীবনের সিদ্ধান্ত নিতে পারে। সেখানে আমার সঙ্গে আলাপ-আলোচনার তো কোনও দরকার নেই। আমার অনুমতি নেওয়ারও দরকার নেই। আমাকে আরবাজ় জানিয়েছিল যে ও বিয়ে করছে। আমি মনে করি না যে প্রাপ্তবয়স্ক কারও জীবনের সিদ্ধান্তে নাক গলানোর কোনও প্রয়োজন আছে।’’

১৯ বছরের দাম্পত্যজীবনের পর ২০১৭ সালে মালাইকা অরোরার সঙ্গে বিবাহবিচ্ছেদ হয় আরবাজ়ের। তার পরেই ইটালিয়ান মডেল জর্জিয়া আন্দ্রিয়ানির প্রেমে পড়েন সলমনের ভাই। চার বছরের থেকে বেশি সময় জর্জিয়ার সঙ্গে সম্পর্কে ছিলেন তিনি। তবে ২২ বছরের ছোট জর্জিয়ার সঙ্গেও সম্পর্ক টেকেনি আরবাজ়ের। মাসখানেক আগেই আরবাজ়ের সঙ্গে নিজের সম্পর্কের বিচ্ছেদের কথা স্বীকার করেছেন বিদেশিনি। জর্জিয়ার সঙ্গে বিচ্ছেদের পরে বছর ঘুরতে না ঘুরতেই বিয়ে সারলেন আরবাজ়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE