Advertisement
১৮ জুন ২০২৪
Ranbir Kapoor

বড়দিনের আনন্দ হয়ে গেল রণবীরের দুঃখের কারণ! নায়কের বিরুদ্ধে থানায় গেলেন এক ব্যক্তি?

২৫ ডিসেম্বর চুটিয়ে মজা করেছেন রণবীর কপূর এবং তাঁর গোটা পরিবার। কিন্তু সব আনন্দের পরেই নায়কের নামে অভিযোগ জানালেন মুম্বইয়ের এক ব্যক্তি।

A man from Mumbai lodged a complaint against Bollywood actor Ranbir Kapoor

রণবীর কপূর। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৮ ডিসেম্বর ২০২৩ ১৩:৫০
Share: Save:

আইনি সমস্যায় অভিনেতা রণবীর কপূর। বড়দিনে কপূর পরিবারের সবাই মিলিত হয়েছিলেন। সেখানেই দেখা যায় কেক কাটার সময় নায়ক বলছেন ‘জয় মাতা দি’। ব্যস সেই ভিডিয়ো প্রকাশ্যে আসার পরেই তৈরি হয়েছে সমস্যা। প্রতি বছরই এ দিন একসঙ্গে খাওয়াদাওয়া করেন তাঁরা। এ বছরটা আরও আলাদা। কারণ, এই প্রথম মেয়ে রাহা কপূরকে সকলের সামনে আনলেন রণবীর এবং আলিয়া ভট্ট। ফলে অন্য বারের তুলনায় উত্তেজনাও ছিল কয়েক গুণ বেশি। ২৫ ডিসেম্বরের বিশেষ কেক কেটে তার উপর মদ ঢেলে সেই দিনটা উদ্‌যাপন করেন তাঁরা। সেই আগুন জ্বালানোর সময়ই রণবীরের মুখে শোনা যায় ‘জয় মাতা দি’ ধ্বনি। যে ভিডিয়ো নিমেষে ছড়িয়ে পড়ে। যা দেখার পরেই মুম্বইয়ের এক বাসিন্দা থানায় অভিযোগ দায়ের করেছেন নায়কের বিরুদ্ধে।

নায়ক নাকি ধর্মকে আঘাত করেছেন, দাবি সেই ব্যক্তির। যিনি অভিযোগ দায়ের করেছেন তাঁর নাম সঞ্জয় তিওয়ারি। আশিস রাই এবং পঙ্কজ মিশ্র নামক দুই উকিলের মাধ্যমে অভিযোগ জানান তিনি। যে অভিযোগে লেখা হয়েছে, “হিন্দু ধর্মে সবার আগে অগ্নি দেবতাকে পুজো করা হয়। রণবীর কপূর এবং তাঁর পরিবারের সদস্যরা ইচ্ছাকৃত ভাবে অন্য ধর্মের উৎসব পালনের সময় মদের ব্যবহার করেছেন সেই সঙ্গে জয় মাতা দি স্লোগান দিয়েছেন।” যদিও এ প্রসঙ্গে রণবীর বা তাঁর পরিবারের তরফে থেকে কোনও উত্তর পাওয়া যায়নি।

ক্রিসমাসের ওই ভিডিয়োটি প্রকাশ্যে আসার পর থেকেই নানা মুনির নানা মত। কেউ লিখেছেন, ‘‘রণবীর কি জয় মাতা দি বললেন?’’, কেউ লিখেছেন, ‘‘জয় মাতা দি কেন! বলুন, লেটস রক’’, কেউ আবার রণবীরের কাণ্ডে মজাই পেয়েছেন। কেউ আবার বলেছেন, ‘‘এই অভ্যাসটা আসলে ছিল রণবীরের বাবার…’’ তবে যাই হোক, গোটা পরিবার মিলে যে বড়দিনে বেজায় আনন্দ করেছেন এটাই তার প্রমাণ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood Actor Christmas 2023
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE