Advertisement
০৯ ফেব্রুয়ারি ২০২৩
katrina kaif

Katrina Kaif-Vicky Kaushal: কেকের ভিতর আংটি লুকিয়ে ক্যাটরিনাকে বিয়ের প্রস্তাব দিয়েছেন ভিকি!

ভিকির সঙ্গে তাঁর বিয়ের খবর ‘গুজব’, এমনই দাবি করেছিলেন ক্যাটরিনা। কিন্তু দুই তারকার বিয়ে ঘিরে ফের চর্চা শুরু হল নায়িকার বন্ধুর দেওয়া তথ্যে।

কেকের ভিতর আংটি লুকিয়ে ক্যাটরিনাকে বিয়ের প্রস্তাব দিয়েছেন ভিকি

কেকের ভিতর আংটি লুকিয়ে ক্যাটরিনাকে বিয়ের প্রস্তাব দিয়েছেন ভিকি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৪ নভেম্বর ২০২১ ১৭:১০
Share: Save:

রীতিমতো ‘ফিল্মি’ ঢঙেই নাকি ক্যাটরিনা কইফকে বিয়ের প্রস্তাব দিয়েছেন ভিকি কৌশল! পর্দা নয়, ঘোর বাস্তবে। সম্প্রতি এমনই তথ্য ফাঁস করল সর্বভারতীয় সংবাদমাধ্যম।

Advertisement

ক্যাটরিনা নিজে দাবি করেছিলেন ভিকি কৌশলের সঙ্গে তাঁর বিয়ের কথা স্রেফ ‘গুজব’। অথচ দুই তারকার অন্দরমহল থেকে খুঁড়ে আনা হরেক তথ্য কিন্তু অন্য কথা বলছে। মনে হতেই পারে, ভিকি-ক্যাটরিনা সত্যিই বিয়ে করছেন। জনসমক্ষে সে কথা প্রকাশ করতে চাইছেন না বলেই ‘গুজব’-এর তকমা দিচ্ছেন।

ক্যাটরিনাকে ঠিক কী ভাবে বিয়ের প্রস্তাব দিয়েছেন ভিকি? সংবাদমাধ্যমের রিপোর্ট, ক্যাটরিনার এক ঘনিষ্ঠ বন্ধুই জানিয়েছেন সেই তথ্য। তবে নিজের নাম গোপন রাখার শর্তে। সূত্রের খবর, ভিকি প্রমাণ করে দিয়েছেন তিনি আক্ষরিক অর্থেই বিনোদন দুনিয়ার মানুষ। ক্যাটরিনার বন্ধুর দেওয়া তথ্য বলছে, ভিকি নাকি একটি কেকের ভিতরে আংটি লুকিয়ে রেখেছিলেন। সেই কেক ক্যাটরিনাকে উপহার দেন ভিকি। কেক কেটে খাওয়ার সময়ে ক্যাটরিনা সেই আংটি দেখতে পান। তাতে লেখা ছিল, ‘আমাকে বিয়ে করবে?’

‘শীলা’র ঘনিষ্ঠ বন্ধুর কথায়, ‘‘ভিকি প্রেমিক মানুষ। এত কম সময়ে ক্যাটরিনা-ভিকিকে এত কাছাকাছি আসতে দেখে আমরাও খানিক স্তম্ভিত। অতিমারি এবং লকডাউনের কারণে এই দু’জন একে অপরের আরও ঘনিষ্ঠ হয়েছে।’’

Advertisement

জানা গিয়েছে, বিয়ের প্রস্তুতি নিতে ক্যাটরিনা নাকি বেশ কয়েক দিনের জন্য কাজ থেকে বিরতি নেবেন। বিয়ের অনুষ্ঠান হওয়ার কথা ৭ থেকে ৯ ডিসেম্বর পর্যন্ত। রাজস্থানের রণথম্ভোর ফোর্ট থেকে ৩০ কিমি দূরের একটি রিসর্টে বিয়ে হবে ভিকি-ক্যাটরিনার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.