Advertisement
০৯ ডিসেম্বর ২০২২
katrina kaif

Katrina: ক্যাটরিনাকে কুপ্রস্তাব, ভিকিকে খুনের হুমকি দেওয়া যুবক এখন পুলিশের জিম্মায়

খুনের হুমকি পেয়ে নিরাপত্তাহীনতায় ভুগছিলেন ভিকি-ক্যাটরিনা। অভিযুক্ত শ্রীঘরে যেতে এখন কিছুটা স্বস্তিতে।

ভিকিকে সরিয়ে ক্যাটরিনার জীবনে আসতে চাইছিলেন উঠতি অভিনেতা?

ভিকিকে সরিয়ে ক্যাটরিনার জীবনে আসতে চাইছিলেন উঠতি অভিনেতা?

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৬ জুলাই ২০২২ ১৮:৩৭
Share: Save:

লরেন্স বিষ্ণোইয়ের কোনও শাগরেদ নয়। ক্যাটরিনা কইফকে নেট মাধ্যমে উত্ত্যক্ত করছিলেন যে যুবক, নাম তাঁর মনবিন্দর সিংহ। সোমবার ক্যাটরিনার স্বামী ভিকি কৌশল সেই যুবকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করার পর সান্তাক্রুজ পুলিশ তাঁকে গ্রেফতার করে। মঙ্গলবার মনবিন্দরকে আদালতে পেশ করা হয়। তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য ২৮ জুলাই পর্যন্ত পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।

Advertisement

পুলিশ সূত্রে খবর, মনবিন্দর লখনৌয়ের বাসিন্দা। নিজেকে ক্যাটরিনার ভক্ত বলে দাবি করেন তিনি। প্রায়ই নিজের সঙ্গে অভিনেত্রীর সম্পাদিত ছবি তিনি নেটমাধ্যমে শেয়ার করতেন। অভিনেতা হওয়ার শখ তাঁর। ক্যাটরিনাকে নায়িকা হিসাবে পাওয়ার জেদ চেপে গিয়েছিল বলে জানান মনবিন্দর। সেই শুরু।

ভিকি অভিযোগপত্রে জানান, প্রায় এক মাস ধরে ক্যাটরিনাকে নানা ভাবে অশালীন ইঙ্গিত দিয়ে শেষে বিয়ের প্রস্তাবও দেন মনবিন্দর। সেই সঙ্গে ভিকিকে খুনের হুমকি! শেষে অনর্গল ফোন করতে শুরু করেছিলেন ওই যুবক, এমনটাই অভিযোগ। এর পরই নিরাপত্তা চেয়ে ভিকি থানায় ছোটেন। সান্তাক্রুজের বাড়ি থেকে পুলিশ ওই যুবককে গ্রেফতার করে।

মনবিন্দর সিংহের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ধারা ৩৫৪ (গ) (স্টকিং), ৫০৬ (২) (অপরাধমূলক ভয় দেখানো), এবং আইটি আইন ৬৭ (অশ্লীল বার্তা প্রেরণ)-এর অধীনে মামলা রুজু হয়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.