Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Hema Malini

Hema Malini: জন্মদিনে ‘নকল হেমা’-র মুখোমুখি হেমা মালিনী, আড্ডা বসল ‘শোলে’ তারকাদের

শনিবার ৭৩-এ পা দিলেন হেমা। সেই উপলক্ষে তাঁর জন্য উপহারের বন্দোবস্ত করেছিলেন ‘কৌন বনেগা ক্রোড়পতি’-র কর্তৃপক্ষ।

আবার মুখোমুখি জয়, বীরু, বাসন্তী।

আবার মুখোমুখি জয়, বীরু, বাসন্তী।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৬ অক্টোবর ২০২১ ১২:৫৫
Share: Save:

আবার মুখোমুখি জয়, বীরু, বাসন্তী। সঙ্গে পরিচালক রমেশ সিপ্পি। অমিতাভ বচ্চন, হেমা মালিনী, বা রমেশ সামনাসামনি আড্ডায় বসলেও ধর্মেন্দ্র যোগ দিলেন ভিডিয়ো কলে। স্মৃতিচারণ তো বটেই, প্রকাশ্যে এল বেশ কিছু গোপন কথাও। তবে চমক ছিল আরও। সবটাই ‘কৌন বনেগা ক্রোড়পতি’-র নতুন পর্বে। কেমন সেই চমক?

শনিবার ৭৩ বছরে পা দিলেন হেমা। সেই উপলক্ষেই তাঁর জন্য অন্য রকম এক উপহার। হেমার সামনে উপস্থিত হলেন তাঁরই ছায়ারেশম পাঠান। সৌজন্যে ‘কৌন বনেগা ক্রোড়পতি’ কর্তৃপক্ষ।

হিন্দি ছবির স্টান্টম্যানদের দুনিয়ায় প্রথম মহিলা রেশম। ‘বাসন্তী’-কে যে যে দৃশ্যে মারপিট করতে বা ঘোড়ায় চড়তে দেখা গিয়েছে, সেখানে হেমা ছিলেন না, ছিলেন রেশম। মঞে ওঠার আগে ‘গব্বর সিংহ’-র আদলে ‘আরে ও বাসন্তী’ বলে হাঁক! রেশমের ডাকে উঠে গিয়ে জড়িয়ে ধরলেন হেমা।

মুদ্রার এ পিঠ ও পিঠ যদি মুখোমুখি আসে? হেমার জন্য এ যেন ঠিক তেমনই চমক। হেমা এবং রমেশ এই অনুষ্ঠানে যত টাকা জিতেছেন, তা জমা হবে বর্ষীয়ান অভিনেত্রীর স্বেচ্ছাসেবী সংস্থার কোষাগারে।মথুরার দুঃস্থ শিশুদের পড়াশোনার খাতে খরচ হবে সেই টাকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE