Advertisement
১৬ জুন ২০২৪
Adrit Roy

মধুচন্দ্রিমায় কোথায় গেলেন আদৃত-কৌশাম্বী? ছবি প্রকাশ্যে এনে জল্পনার উত্তর দিলেন অভিনেত্রী

বিয়ের পর থেকেই অনুরাগীদের প্রশ্ন ছিল, মধুচন্দ্রিমায় কোথায় যাচ্ছেন আদৃত-কৌশাম্বী? নিজেরা সেই বিষয়ে মুখ খোলেননি।

Kaushambi Chakraborty shares photo with Adrit Roy from their honeymoon album

আদৃত রায় ও কৌশাম্বী চক্রবর্তী। ছবি-সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৩ মে ২০২৪ ১৪:৫৫
Share: Save:

জল্পনা বহু দিন ধরেই ছিল। অবশেষে গত ৯ মে সাত পাকে বাঁধা পড়েছেন কৌশাম্বী চক্রবর্তী ও আদৃত রায়। হাওড়ার এক ব্যাঙ্কোয়েটে বিয়ে করেন এই তারকা জুটি।

বিয়ের পর থেকেই অনুরাগীদের প্রশ্ন ছিল, মধুচন্দ্রিমায় কোথায় যাচ্ছেন আদৃত-কৌশাম্বী? নিজেরা সেই বিষয়ে মুখ খোলেননি। এ বার সরাসরি মধুচন্দ্রিমা থেকেই নেটাগরিকদের সঙ্গে ছবি ভাগ করে নিলেন কৌশাম্বী।

ছবি দেখেই বোঝা যাচ্ছে, মধুচন্দ্রিমায় গোয়া গিয়েছেন নবদম্পতি। কখনও গোয়ার বিখ্যাত আগুয়ারা দুর্গে, আবার কখনও সমুদ্রের ধারে মোমবাতি সহকারে নৈশভোজ— বিভিন্ন মুহূর্তের ছবি নিজেই পোস্ট করেছেন কৌশাম্বী। ছবি পোস্ট করার পরেই নবদম্পতিকে নতুন করে শুভেচ্ছা জানিয়েছেন তাঁদের অনুরাগীরা।

কৌশাম্বী ও আদৃতের বিয়ের সাজে নজর কাড়ে সাবেকিয়ানা। আদৃতের পরনে তসরের পাঞ্জাবি, কৌশাম্বী সেজেছেন লাল বেনারসিতে। মাথায় লাল ওড়না। গলায় সোনার হার। নাকে নথ।

‘মিঠাই’ ধারাবাহিক থেকেই আদৃত ও কৌশাম্বীর বন্ধুত্ব ও প্রেম। যদিও দু’জনেই শুরু থেকেই নিজেদের সম্পর্ক নিয়ে প্রকাশ্যে খুব একটা মুখ খোলেননি।

চলতি বছরের ১ জানুয়ারি কৌশাম্বী প্রথম এই সম্পর্কের ইঙ্গিত দেন নিজের থেকে। সেই দিন দু’জনের একসঙ্গে তোলা একটি ছবি সমাজমাধ্যমে পোস্ট করেন কৌশাম্বী। তার সঙ্গেই নতুন বছরের শুভেচ্ছা জানান। তার পরেই টলিপাড়ায় দু’জনের সম্পর্ক নিয়ে গুঞ্জন শুরু হয়। যদিও এই ছবিকেই অনুরাগীরা তারকা জুটির সম্পর্কের ‘সিলমোহর’ বলেই ধরে নেন।

কাজের দিক থেকে এই মুহূর্তে কৌশাম্বীকে দেখা যাচ্ছে ‘ফুলকি’ ধারাবাহিকে। অন্য দিকে আদৃত ইতিমধ্যেই শেষ করেছেন ‘পাগলপ্রেমী’ ছবির শুটিং।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Adrit Roy Kaushambi Chakraborty
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE