Advertisement
১৬ এপ্রিল ২০২৪
KGF 2

KGF 2: ‘কেজিএফ ২’-এর তুমুল সাফল্য, পরের ছবির জন্য এত টাকা চেয়ে বসলেন পরিচালক?

এমন সাফল্যে যে প্রায় আকাশ ছুঁয়ে ফেলতে চাইবেন পরিচালক, তাতে আর সন্দেহ কী! পরের ছবির জন্য তাই আকাশছোঁয়া দরই হাঁকিয়ে বসলেন প্রশান্ত নীল! দক্ষিণী ইন্ডাস্ট্রির খবর, ‘কেজিএফ ২’-এর লাভের অংশ পৌঁছচ্ছে তাঁর পকেটে। শোনা যাচ্ছে, ইতিমধ্যেই পারিশ্রমিকও বাড়িয়ে দিয়েছেন তিনি।

আকাশছোঁয়া পারিশ্রমিক চাইলেন প্রশান্ত।

আকাশছোঁয়া পারিশ্রমিক চাইলেন প্রশান্ত।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৪ মে ২০২২ ১২:২২
Share: Save:

বিশ্ব জুড়ে ১০০০ কোটির বেশি ব্যবসা দিয়েছে ‘কেজিএফ ২’। দেশে ছাপিয়ে গিয়েছে ‘দঙ্গল’ ছবির বক্স অফিস রেকর্ড। এমন সাফল্যে যে প্রায় আকাশ ছুঁয়ে ফেলতে চাইবেন পরিচালক, তাতে আর সন্দেহ কী! পরের ছবির জন্য তাই আকাশছোঁয়া দরই হাঁকিয়ে বসলেন প্রশান্ত নীল!

দক্ষিণী ইন্ডাস্ট্রির খবর, ‘কেজিএফ ২’-এর বিপুল অঙ্কের লাভের অংশ পৌঁছচ্ছে পরিচালক নীল এবং নায়ক যশের পকেটে। শোনা যাচ্ছে, ইতিমধ্যেই দু’জনে ঘোষণা করেছেন পরবর্তী ছবি থেকে পারিশ্রমিকও বাড়িয়ে দিচ্ছেন তাঁরা।

পরের ছবি পরিচালনার জন্য কত টাকা দাবি করেছেন প্রশান্ত?

ইন্ডাস্ট্রির খবর, জুনিয়র এনটিআর-এর আগামী ছবি পরিচালনার ভার পেয়েছেন প্রশান্ত। আর তার জন্য নাকি তিনি পারিশ্রমিক চেয়েছেন ৫০ কোটি টাকা! টেলিউডের খবর, ছবির কাজ শুরু হবে আগামী বছর থেকেই।

তার হাতে সোনা ফলিয়েছে ‘কেজিএফ ২’। বাজারদর তো বাড়ার কথাই ছিল!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

KGF 2 Fim Director blockbuster
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE