Advertisement
০৫ মে ২০২৪
Yash-Narendra Modi

প্রেম দিবসে মোদীর প্রতি ভালবাসায় উদ্বেল যশের হৃদয়, কিসে মজে আছেন সুপারস্টার?

প্রেম দিবসে যশের সঙ্গে নরেন্দ্র মোদীর একাধিক ছবি ঘুরছে সমাজমাধ্যমে। দক্ষিণের প্রতি কেমন করে আস্থা রাখেন প্রধানমন্ত্রী? বলতে গিয়ে প্রশংসায় পঞ্চমুখ যশ।

KGF star Yash reveals PM Narendra Modi called film industry a soft power during their meet

মোদীকে বলতে শোনা যায়, দক্ষিণের ইন্ডাস্ট্রির মধ্যে অনন্ত সম্ভাবনা লুকিয়ে রয়েছে। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৪ ফেব্রুয়ারি ২০২৩ ১৬:২৪
Share: Save:

সিনেমার জগৎ সম্পর্কে খোঁজখবর কম রাখেন না প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ‘কেজিএফ’ অভিনেতা যশ তাঁর সঙ্গে সাক্ষাতের পর অবাক হয়েছিলেন। এত কিছু জানেন মোদী? বেঙ্গালুরুতে সে বার দক্ষিণের তারকাদের মুখোমুখি হয়েছিলেন তিনি। ঋষভ শেট্টি থেকে শুরু করে যশ, শ্রদ্ধা জৈন অনেকেই প্রধানমন্ত্রীর সঙ্গে রাজ ভবনে নৈশভোজের আড্ডায় যোগ দিয়েছিলেন। সেখানে মোদীকে বলতে শোনা যায়, “দক্ষিণের ইন্ডাস্ট্রির মধ্যে অনন্ত সম্ভাবনা লুকিয়ে রয়েছে। দেশের অর্থনীতিতে ইতিবাচক প্রভাব তো রাখছেই সেই সঙ্গে ভবিষ্যৎ পরিচিতিও হয়ে উঠছে বিশ্বের দরবারে।” এতে খুবই খুশি হয়েছিলেন যশ। মোদীকে প্রশংসায় ভরিয়ে দিয়েছিলেন অভিনেতা।

প্রেম দিবসে যশের সঙ্গে মোদীর একাধিক ছবি ঘুরছে সমাজমাধ্যমে। সে দিনের স্মৃতি টেনে এনে যশ বললেন, “আমার খুব ভাল লেগেছিল ওই দিন। আমাদের সবার কথা ধৈর্য নিয়ে শুনেছিলেন প্রধানমন্ত্রী। তার পর চলচ্চিত্র জগৎ সম্পর্কে নিজের দৃষ্টিভঙ্গি ব্যক্ত করেছিলেন। আমাদের কী কী প্রত্যাশা রয়েছে সরকারের কাছে, সে নিয়েও জানতে চেয়েছিলেন তিনি। তবে আমি সবচেয়ে অবাক হয়েছিলাম সিনেমার জগৎ সম্পর্কে মোদীর জ্ঞান দেখে। এত বিশদে তিনি সব কিছু জানেন, আমার ধারণার বাইরে ছিল। ইন্ডাস্ট্রিকে তিনি ‘ক্ষমতার উৎস’ এবং অর্থনীতির অন্যতম ভিত্তি হিসাবে দেখেন। আমরা খুব উৎসাহ পেয়েছি তাঁর কথায়।”

অন্য দিকে, ‘কান্তারা’ অভিনেতা ঋষভ শেট্টি জানান, মোদীকে এক জন বড় নেতা হিসাবেই দেখেন তিনি। খুশি হয়েছেন তাঁর সঙ্গে দেখা করে। মোদী ‘কান্তারা’-রও খুব প্রশংসা করেন বলে জানান তিনি।

কন্নড় ভাষা, সাহিত্য, সংস্কৃতি, সিনেমা, থিয়েটার সব কিছুরই উন্নতির লক্ষ্যে সম্প্রতি বৈঠকে এসেছিলেন মোদী। ব্যবসায়িক পরিকল্পনা এবং আঞ্ছলিক উন্নয়ন নিয়েও আলোচনা হয়েছিল। তখনই দক্ষিণের তারকাদের সঙ্গে জমজমাট এক সন্ধ্যা কাটে প্রধানমন্ত্রীর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE