Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Ajay Devgan

কাজল নন, অজয়ের জীবনে এখন নতুন প্রেম, কে তিনি?

প্রেম দিবসে কার প্রতি প্রেম নিবেদন করলেন অজয়? তাঁর থেকে এমনটা আশা করেননি কেউ। অনেকেই জিজ্ঞাসা করছেন, কাজল কী বলবেন? তিনি কি জানেন?

photo of Bollywood Couple Kajol and Ajay Devgn

প্রেম দিবসে ভালবাসায় গদগদ একটি পোস্ট করলেন অভিনেতা অজয় দেবগন। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৪ ফেব্রুয়ারি ২০২৩ ১৬:০৭
Share: Save:

প্রেম দিবসে ভালবাসায় গদগদ একটি পোস্ট করলেন অজয় দেবগন। অনেকেই ভাবতে পারেন তাঁর স্ত্রী কাজলের জন্য কলম ধরেছেন অভিনেতা তথা পরিচালক। তা কিন্তু নয়। এই পোস্ট তাঁর অন্য ভালবাসার উদ্দেশে। কার প্রতি প্রেম অনুভব করছেন তিনি? তিনি কি কোনও মানুষ, না কি অন্য কিছু? অজয়ের লেখা পড়তে পড়তেই স্পষ্ট হয়।

‘তনহাজি’র নায়ক লিখেছেন, “জানি না, প্রথম দেখাতেই প্রেম কি না, তবে যে দিন প্রথম ক্যামেরা হাতে নিলাম তার সঙ্গে আমার ভালবাসা জন্মে গেল। সে-ই এখন আমার সব কিছু। ভ্যালেন্টাইন্স ডে-তে আমার সমস্ত ভালবাসা ক্যামেরাকে দিতে চাই, যে আমার জীবনের প্রতি মুহূর্ত রোমাঞ্চে ভরিয়ে রেখেছে। কখনও আমার প্রত্যাশা পূরণে ব্যর্থ হয় না। অনেক ধন্যবাদ প্রিয় ক্যামেরা, পৃথিবী সম্পর্কে আমার ধারণা, দৃষ্টিভঙ্গি উন্নত করে তোলার জন্য।”

অনুরাগীদের উদ্দেশে ছিল অজয়ের পরের কথাটি। লিখলেন, “নিজের জন্য এমন মানুষকেই নির্বাচন করুন, যে আপনার দিকে সেই ভাবে তাকাবে, আমি যে ভাবে ক্যামেরায় তাকাই।”

লেখাটির সঙ্গে অজয় একটি ভিডিয়োও শেয়ার করেছেন, যেখানে তাঁকে দেখা যায় ‘ভোলা’র সেটে কর্মরত অবস্থায়। বিশাল শুটিং ক্যামেরায় চোখ রেখে উঁচুতে বসে আছেন পরিচালক। তাঁর দৃষ্টি এবং মনোযোগ শুধুমাত্র ক্যামেরায়।

যদিও প্রেম দিবসে এত গুরুগম্ভীর পোস্ট সবাই প্রত্যাশা করেননি। কেউ কেউ মন্তব্য করলেন, “যাহ্‌, স্যর, ক্যামেরাকে ভ্যালেন্টাইন বলে দিলেন, কাজল ম্যাম কী বলবেন?” আবার কেউ মজা করে লিখলেন, “বাড়ি ফিরলেই কাজল ম্যাম আপনাকে দেখে নেবেন! একটাও মার বাইরে পড়বে না।”

অজয় যদিও এখন শুধুই কাজে ডুবে। ‘ভোলা’ তাঁর পরিচালিত চতুর্থ ছবি। তামিল ছবি ‘কইথি’র হিন্দি রিমেক এটি। চলতি বছর মার্চ মাসের ৩০ তারিখ প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘ভোলা’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ajay Devgan Kajol Valentine’s Day
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE