Advertisement
১১ মে ২০২৪
Khelaghor

Khelaghor: ‘হিট ধারাবাহিকও আজকাল এত তাড়াতাড়ি শেষ হয় যে ভয় করে’, ‘খেলাঘর’-এর শেষে অকপট সৈয়দ

শেষ হচ্ছে ধারাবাহিক ‘খেলাঘর’। শনিবার হবে শেষ দিনের শ্যুটিং।

শান্টুর চরিত্রে সৈয়দ আরেফিনকে বেশ ভালবেসেছিলেন দর্শক।

শান্টুর চরিত্রে সৈয়দ আরেফিনকে বেশ ভালবেসেছিলেন দর্শক।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ অগস্ট ২০২২ ১৮:০২
Share: Save:

‘বৌমা একঘর’, ‘খড়কুটো’, ‘মন ফাগুন’-এর পর এ বার বন্ধ হতে চলেছে ‘স্টার জলসা’র আরও এক ধারাবাহিক। শেষ হচ্ছে ‘খেলাঘর’ ধারাবাহিকে শান্টু আর পূর্ণার কাহিনি। ২৭ অগস্ট, শনিবার হবে শেষ দিনের শ্যুটিং। প্রায় দু’বছরের গল্পের ইতি। শান্টুর চরিত্রে সৈয়দ আরেফিনকে বেশ ভালবেসেছিলেন দর্শক। সৈয়দ আর স্বীকৃতি মজুমদারের জুটিও কুড়িয়েছিল বিপুল প্রশংসা। কিন্তু সব শুরুরই শেষ থাকে।

সেই নিয়ম মেনেই ৬৩০ পর্বে শেষ হচ্ছে সৈয়দ-স্বীকৃতির ‘খেলাঘর’-এর যাত্রা। রবিবার থেকে আর থাকবে না শ্যুটিংয়ের তাড়া, আসবে না কলটাইম। ফলে অনেকটাই আবেগপ্রবণ সৈয়দ। আনন্দবাজার অনলাইনের তরফে অভিনেতার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, “টানা দু’বছর এই প্রজেক্টের সঙ্গে যুক্ত। মনখারাপ তো লাগবেই। শেষ দিনের উদ্‌যাপনের চেয়ে মনখারাপের পরিমাণ অনেকটা বেশি। আগের ধারাবাহিকের জন্যও বিপুল ভালবাসা পেয়েছিলাম। এখন ভয় হচ্ছে দুটি হিট ধারাবাহিকের পর যদি তৃতীয়টা দর্শকের পছন্দ না হয়!”

ইদানীং খুব কম সময়ের মধ্যেই বন্ধ হয়ে গিয়েছে বহু ধারাবাহিক। সেই অনুপাতে ‘খেলাঘর’ সবচেয়ে বেশি দিন ধরে সম্প্রচারিত হয়েছে। এর আগে সৈয়দের আগের ধারাবাহিক ‘ইরাবতীর চুপকথা’ ধারাবাহিকও বেশ অনেক দিন ভালবাসা পেয়েছিল দর্শকের। এই ধারাবাহিক শেষ হওয়ার পর কিছু দিনের বিরতি নিতে চান নায়ক। দর্শকের কাছে ফিরতে চান সম্পূর্ণ নতুন অবতারে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Khelaghor Star Jalsha Bengali Serial Sayed Arefin
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE