Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Trina Saha

Trina Saha: ‘খড়কুটো’র শেষবেলার শ্যুটিং, ইলিশের মাথা দিয়ে ডাল, মটন, মিষ্টিমুখে বিদায় গুনগুনের

শেষ হয়ে গেল ‘খড়কুটো’র শ্যুটিং। শেষবেলায় কী বললেন তৃণা?

 ধারাবাহিক ‘খরকুটো’র শেষ দিনের শ্যুটিংয়ে কী বললেন তৃণা?

ধারাবাহিক ‘খরকুটো’র শেষ দিনের শ্যুটিংয়ে কী বললেন তৃণা?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ অগস্ট ২০২২ ১৫:২৫
Share: Save:

বাসমতি চালের ভাত, ইলিশের মাথা দিয়ে ডাল, মটন আর মিষ্টি মুখে বিদায় সৌজন্য আর গুনগুনের। প্রায় দু’বছরের যাত্রা শেষ। প্রাণোচ্ছল গুনগুন আর গম্ভীর সৌজন্যের প্রেমে এত দিন মজেছিল দর্শক হৃদয়। বুধবার হয়ে গেল শেষ দিনের শ্যুটিং। টালিগঞ্জের স্টুডিয়োতে আর দেখা যাবে না শ্যুটিংয়ের ফাঁকে গুনগুন ওরফে তৃণা সাহার রিল কিংবা টিমের হুল্লোড়। শেষবেলায় তাই মন ভাল নেই কারও।

কিন্তু সব শুরুরই তো শেষ আছে। এ ক্ষেত্রেও ব্যাপারটা তেমনই। আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় তৃণার সঙ্গে। তিনি তখন ব্যস্ত ‘স্টার জলসা’র মহালয়ার শ্যুটিংয়ে। ধারাবাহিক শেষ হলেও নিশ্বাস ফেলার সময় নেই তাঁর। অভিনেত্রী বললেন, “মনখারাপ তো লাগবেই। কিন্তু আমাদের আনন্দে এবং দুঃখের সব সময়ের সঙ্গী খাওয়া-দাওয়া। তো গতকালও তেমনটাই হয়েছে। এগিয়ে তো যেতে হবে।” এখন তৃণার ঝুলিতে একের পর এক কাজ। এক দিকে বড়পর্দা, সঙ্গে আবার ওয়েব সিরিজ। তা হলে এ বার কি ছোটপর্দা থেকে চিরতরে বিদায় নিলেন নায়িকা?

তৃণার উত্তর, “নিজের শিকড়কে কী ভাবে ভুলি? ছোটপর্দা থেকেই তো আমার শুরু। তাই কখনও সেটা ভুলতে পারব না। বলবও না যে কোনও দিন ছোটপর্দায় কাজ করব না।” এই মুহূর্তে তৃণাকে দর্শক দেখছেন ‘ডান্স ডান্স জুনিয়র’-এ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Trina Saha Khorkuto Bengali Serial
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE