Advertisement
০৫ মে ২০২৪
Serial

TV Serial: ধারাবাহিকেও বিয়ে-পার্বণ! সাত পাক ঘুরবে বিহান-খুকুমণি, লালন-ফুলঝুরিও?

ভিক্যাট, অঙ্কিতা লোখান্ডে-ভিকি জৈনের বিয়ের উদযাপন ফুরোয়নি, তার আগেই ছোট পর্দায় ম’ম বিয়ের গন্ধে

ধারাবাহিকে বিয়ের মরসুম।

ধারাবাহিকে বিয়ের মরসুম।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ ডিসেম্বর ২০২১ ১৮:২৩
Share: Save:

সাগর পারের বিয়ের হাওয়া বুঝি বয়ে এল গঙ্গাপারের টেলিপাড়াতেও?
ক্যাটরিনা কইফ-ভিকি কৌশল, অঙ্কিতা লোখান্ড-ভিকি জৈনের বিয়ের উদযাপন ফুরোয়নি এখনও। তার মধ্যেই ছোট পর্দায় ম’ম করছে বিয়ের গন্ধ। ধারাবাহিকে বিয়ে মানেই রেটিং চার্টে বড়সড় ধামাকা। সোমবার জি বাংলায় ‘উমা’ ধারাবাহিকে অভি আলিয়ার বদলে জীবনসঙ্গী হিসেবে বেছে নিতে চলেছে শহরতলির মেয়ে উমাকে। উদযাপনের মেজাজে রয়েছে স্টার জলসাও। দু’জোড়া বিয়ের আসর বসতে চলেছে সেখানে। প্রচার ঝলক বলছে, ‘খুকুমণি হোম ডেলিভারি’-তে বিহানের সঙ্গেই সাত পাক ঘুরবে গল্পের নায়িকা। অন্য দিকে, লালন আর ফুলঝুরি নাকি সবাইকে ফাঁকি দিয়ে বিয়ে সারবে কালীঘাটে।

স্বাদু বাঙালি পদের পাশাপাশি বিহান-খুকুমণির ভালবাসাও এই ধারাবাহিকের ইউএসপি। খুকুমণির বিশেষত্ব, সে শুধু রান্না করে খাবার ঘরে ঘরে পৌঁছে দিয়েই দায়িত্ব সারে না। যত্ন করে বসিয়ে খাওয়ায়ও। সে ভাবেই মানসিক ভাবে পিছিয়ে থাকা বিহানকে খাওয়ানোর দায়িত্ব তার। যার ফলাফল গ্রামের সেই মেয়ের উপরেই অগাধ আস্থা শহরের ধনী পরিবারের ছেলের। এ দিকে পরিবারের ঐশ্বর্য বাড়াতে মানসিক প্রতিবন্ধী ছেলের বিয়ে দিচ্ছে তার সৎ মা। কিন্তু বিহান যে খুকুমণি ছাড়া কাউকে চেনে না! তাই কিছু না বুঝেই কখনও তার সিঁথি রাঙিয়ে দেয় সিঁদুরে। কখনও নিজের গায়ের হলুদ মাখিয়ে দেয় খুকুমণির গালে।

সম্প্রতি, ‘খুকুমণি’ ওরফে দীপান্বিতা রক্ষিত পৌঁছে গিয়েছিলেন গ্রামে। সেখানে একটি পরিবারকে তিনি নিজে হাতে রেঁধে খাওয়ান ইলিশ মাছের মাথা দিয়ে কচুর শাক, ইলিশ ভাপা। ‘খুকুমণি’র রান্নার সুখ্যাতির পাশাপাশি গ্রামবাসীরা প্রশংসায় পঞ্চমুখ রাজপুত্তুর ‘বিহান’ ওরফে রাহুল মজুমদারেরও। সবাই চান, পর্দায় বিয়ে হোক দু’জনের। সবার সঙ্গে খেতে বসেন ‘খুকুমণি’ও। পরিবারের বাকি সদস্যদের দাবি, তাঁরা তাঁকে আইবুড়োভাত খাওয়াচ্ছেন!

লীনা গঙ্গোপাধ্যায়ের ধারাবাহিক ‘ধুলোকণা’তেও বেজেছে বিয়ের সানাই। দাশগুপ্ত পরিবারের ছোট ছেলে ‘তান’ ওরফে অনিন্দ্য বন্দ্যোপাধ্যায়ের সদ্য বিয়ে হয়েছে। তার স্ত্রী ‘কমলিনী’ ওরফে ইপ্সিতা মুখোপাধ্যায় স্নেহ করে বাড়ির পরিচারিকা ‘ফুলঝুরি’ ওরফে মানালি দে-কে। সমর্থন করে লালন-ফুলঝুরির প্রেম। যা ভেস্তে দিতে উঠেপড়ে লেগেছে বাড়ির মেজ কর্তার মেয়ে চড়ুই। ‘লালন’ ওরফে ইন্দ্রাশিস রায় ভাল গান গায়। তানের গাড়ির চালক সে। চড়ুইয়ের নজর এড়িয়ে তাই লুকিয়ে বিয়ের সিদ্ধান্ত নিয়েছে দু’জনে।
সব বাধা পেরিয়ে দুই জনপ্রিয় ধারাবাহিকের চার নায়ক-নায়িকার কি মিলন হবে? উত্তর দেবে আগামী সপ্তাহ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Serial Star Jalsa marriage
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE