Advertisement
০৩ মার্চ ২০২৪
Akshay Kumar

Akshay-Taimur: বাবা, মা, ঠাকুমার সঙ্গে ছবি করেছেন, এ বার কি তৈমুরের সঙ্গেও কাজ করবেন অক্ষয়?

অক্ষয়ের সহ-অভিনেতাদের দীর্ঘ তালিকায় কি তবে সামিল হবে সইফ এবং করিনা কপূর খানের জ্যেষ্ঠপুত্র?

তৈমুরের সঙ্গে ছবি করবেন অক্ষয়?

তৈমুরের সঙ্গে ছবি করবেন অক্ষয়?

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৭ ডিসেম্বর ২০২১ ১৭:২৩
Share: Save:

পটৌডি পরিবারের তিন প্রজন্মের সঙ্গে কাজ করে ফেলেছেন অক্ষয় কুমার। কেরিয়ারের শুরুর দিকে সইফ আলি খানের সঙ্গে ‘ম্যায় খিলাড়ি তু আনাড়ি’। তাঁর মা শর্মিলা ঠাকুরের সঙ্গেও অভিনয় করেছেন একটি ছবিতে। আবার মুক্তির অপেক্ষায় থাকা ‘আতরাঙ্গি রে’ ছবিতে কাজ করেছেন সইফ-কন্যার সঙ্গে। অঙ্ক বলছে এ বার পালা তৈমুরের।

অক্ষয়ের সহ-অভিনেতাদের দীর্ঘ তালিকায় কি তবে সামিল হবে সইফ এবং করিনা কপূর খানের জ্যেষ্ঠপুত্রও?

সম্প্রতি এক সাক্ষাৎকারে অক্ষয়ের কাছে নেহাত মজার ছলেই প্রশ্নটা রেখেছিলেন কৌতুক শিল্পী কপিল শর্মা। জানতে চেয়েছিলেন, তৈমুরের সঙ্গে কোনও ত্রিকোণ প্রেমের গল্পে তাঁকে দেখা যাবে কি না। যেমন প্রশ্ন, তেমন উত্তর। স্বভাবসিদ্ধ রসিকতায় ‘খিলাড়ি’র জবাব, “শুরু তৈমুর কেন! ওর বাচ্চাদের সঙ্গেও আমি ছবি করব।”

সঞ্চালক থেকে দর্শক, অক্ষয়ের উত্তরে হাসি আটকাতে পারেননি কেউ। তৈমুরের মায়ের সঙ্গেও একাধিক ছবি করেছেন অক্ষয়। সেই তালিকায় আছে ‘আজনবি’, ‘বেওয়াফা’, ‘টশন’-এর মতো ছবি। ২০১৯ সালে ‘গুড নিউজ’ ছবিতে বহু দিন পর জুটি বেঁধেছিলেন অক্ষয়-করিনা। ‘টশন’-এ কাজ করেছেন সইফ-করিনা দু’জনের সঙ্গেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE