Advertisement
২৯ নভেম্বর ২০২২
Uma

Uma: আলিয়ার ষড়যন্ত্র ফাঁস, অভি সাত পাক ঘুরবে উমার সঙ্গে

অভির বিয়ের সম্বন্ধ হয়েছিল আলিয়ার সঙ্গে। নেপথ্যে অনেক রকম অঙ্ক। তার একটি, পারিবারিক ব্যবসার উন্নতি।

আলিয়াকে অস্বীকার করে উমাকে জীবনসঙ্গিনী হিসেবে বেছে নেয় অভি।

আলিয়াকে অস্বীকার করে উমাকে জীবনসঙ্গিনী হিসেবে বেছে নেয় অভি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ ডিসেম্বর ২০২১ ১৫:২৩
Share: Save:

বলিউড থেকে টলিউড— বিয়ের মরসুম সর্বত্রই। ছোট পর্দাই বা বাদ যায় কেন? জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘উমা’-তেও ২০ থেকে ২৩ ডিসেম্বর হইহই করবে বাজবে বিয়ের সানাই। ক্রিকেট ব্যাট-বল ছেড়ে আপাতত বিয়ের পিঁড়িতে বসতে চলেছে উমা। সকলের সামনে সিঁদুরদান করে তাকে স্ত্রী-এর মর্যাদা দিতে চলেছে অভি।

Advertisement

আলোয় আলো সারা বাড়ি, ফুলের সাজ। অভির বিয়ের আয়োজনে ব্যস্ত গোটা পরিবার। উমাও খুশি মনেই যোগ দিয়েছিল সবেতে। কে জানত, তার জন্য অপেক্ষায় আছে এত বড় বিস্ময়! অভির বিয়ের সম্বন্ধ হয়েছিল আলিয়ার সঙ্গে। নেপথ্যে অনেক রকম অঙ্ক। তার একটি, পারিবারিক ব্যবসার উন্নতি। পরিবারের মুখ চেয়ে বিয়েতে মত দিয়েছিল অভি। যদিও আলিয়াকে তার একেবারেই পছন্দ নয়। লাল পাঞ্জাবি, ধাক্কাপাড় ধুতিতে ঝকঝকে নতুন বর। কনেও অপরূপা লাল বেনারসি, গা ভরা গয়নায়। আচমকাই অভি দেখে ফেলে আলিয়া তার হবু শ্বশুর অর্থাৎ অভির বাবার সঙ্গে উমার খেলা নষ্ট করার ষড়যন্ত্র করছে। আলিয়া নামী ক্রিকেটার হলেও প্রতিভার দৌড়ে পিছিয়ে। যে কোনও মুহূর্তে তাকে ছাপিয়ে যেতে পারে উমা। তাই এমন ছক কষা। ব্যবসার উন্নতির স্বার্থে হবু বউমার সঙ্গে হাত মিলিয়েছেন অভির বাবাও।

অভি বুঝতে পারে, প্রভাবশালী কারও হাত উমার মাথায় না থাকলে তার খেলা বন্ধ হয়ে যাবে। এবং সে কখনওই চায় না অন্যের ষড়যন্ত্রে উমার স্বপ্নভঙ্গ হোক। তাই সকলের সামনেই আলিয়াকে অস্বীকার করে উমাকে জীবনসঙ্গিনী হিসেবে বেছে নেয় অভি। হতবাক উমা! এ বার সে কী করবে? উত্তর রয়েছে সোম থেকে বুধবারের মহা পর্বে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.