Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Kiara Advani

Kiara Advani: ঝুলিতে অগুনতি হিট, এ বার রামচরণের সঙ্গে ছবি নিয়ে উৎসাহী কিয়ারা

পরপর ছবি হিট। নতুন ছবিতে রামচরণ। পরিচালক এস শঙ্কর। কিয়ারার আনন্দ আর ধরে না!

 ‘যুগ যুগ জিয়ো' মুক্তির অপেক্ষায় কিয়ারা।

‘যুগ যুগ জিয়ো' মুক্তির অপেক্ষায় কিয়ারা।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৫ জুন ২০২২ ২১:৪৩
Share: Save:

ইদানীং তিনিই কি বলিউডের ‘ব্লু আইড গার্ল’? একের পর এক হিট ছবি কিয়ারা আডবাণীর ঝুলিতে। সদ্য মুক্তি পেয়েছে কার্তিক আরিয়ানের বিপরীতে ‘ভুল ভুলাইয়া ২।’ নায়িকার আরও এক ছবি ‘যুগ যুগ জিয়ো' মুক্তির অপেক্ষায়। এরই মধ্যে পরের কাজ নিয়ে খুবই উৎসাহী কিয়ারা।

এই প্রথম রাম চরণের সঙ্গে একই ছবিতে অভিনয় করতে চলেছেন 'শেরশাহ'-র অভিনেত্রী। পরিচালক এস শঙ্কর। আর তাতেই উত্তেজনায় টগবগিয়ে ফুটছেন কন্যে। নতুন ছবি'যুগ যুগ জিয়ো’র প্রচারে এসে মুম্বই সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে সে কথা প্রকাশ করেছেন নিজেই।

কিয়ারা বলেন “নিজেকে সত্যিই সৌভাগ্যবতী মনে হচ্ছে শঙ্কর স্যরের সঙ্গে কাজ করতে পেরে। খুব ভাল এক জন পরিচালক। উনি ছবির জন্যই বাঁচেন। সিনেমার প্রতি তাঁর ভালবাসা ভাষায় প্রকাশ করা যায় না।”

নায়িকার দাবি, কোনও ছবি সই করার আগে তিনি নিজে অনেক বার ভাবেন। তাঁর কথায়, “আমি প্রথমে চিত্রনাট্য পড়ি এক জন দর্শক হিসেবে। ভাবি, আমি দর্শক হিসেবে এই ছবি দেখতে থিয়েটারে যাব তো! তাতে যদি মন সায় দেয়, তবেই সেই ছবি করতে রাজি হই। এবং অবশ্যই আমার নিজের একটা তালিকা আছে, কোন কোন পরিচালকের সঙ্গে আমি কাজ করতে চাই। তার পরেও যতক্ষণ না মন সায় দেয়, তত ক্ষণ সেই কাজে হ্যাঁ করি না।”

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

Kiara Advani Bollywood Actress Upcoming Movie
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE