Advertisement
২৪ জুন ২০২৪
Kiara Advani

বিয়ের পাঁচ মাস হয়েছে, কোন কারণে অন্তঃসত্ত্বা হতে চান কিয়ারা?

সবে পাঁচ মাস হয়েছে কিয়ারা-সিদ্ধার্থের দাম্পত্য জীবনের। এর মধ্যেই মা হওয়ার ইচ্ছে প্রকাশ করেছেন অভিনেত্রী?

Kiara Advani once told that she wants to get pregnant for this reason

কিয়ারা আডবাণী। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৮ জুলাই ২০২৩ ১৯:১৪
Share: Save:

চলতি বছর ফেব্রুয়ারি মাসে সাত পাকে বাঁধা পড়েন সিদ্ধার্থ মলহোত্র ও কিয়ারা আডবাণী। রাজস্থানের সূর্যগড় প্রাসাদে গোধূলি লগ্নে চার হাত এক হয় দুই তারকার। সবে পাঁচ মাস হয়েছে দাম্পত্য জীবনের। যখনই একসঙ্গে দেখা গিয়েছে যুগলকে, তাঁদের প্রেম চোখ টেনেছে অনুরাগীদের। এক অপরকে চোখে হারাচ্ছেন তাঁরা। আগামী ৩১ জুলাই ৩১-এ পা দিতে চলেছেন অভিনেত্রী। তাঁর আগেই স্ত্রীকে নিয়ে ছুটি কাটাতে সিদ্ধার্থ পাড়ি দিয়েছেন বিদেশে। বিমানবন্দরে স্ত্রী কিয়ারাকে আগলে রাখতেই দেখা গিয়েছে তাঁকে। যদিও এই পাঁচ মাসে ছবি প্রচারের সময় অভিনেত্রীর অন্তঃসত্ত্বা হওয়ার খবর ছড়ায়। যদিও সেটি ছিল নিতান্তই গুজব। তবে মা হতে চান কিয়ারা, নেপথ্যে রয়েছে অভিনব এক কারণ।

সিদ্ধার্থ এবং কিয়ারার পরিচয় বহু বছরের। ২০১৮ সালে ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পায় ‘লাস্ট স্টোরিজ়’ ছবিটি। কিয়ারা এই ছবিতে অভিনয় করেছিলেন। এই ছবির সাফল্য উদ্‌যাপন করতে একটি পার্টির আয়োজন করা হয়েছিল। সেই পার্টিতে আমন্ত্রিত ছিলেন সিদ্ধার্থও। সেখানেই আলাপ হয় দু’জনের। সেই পার্টি থেকে সিদ্ধার্থ এবং কিয়ারার বন্ধুত্ব, কিন্তু সেই বন্ধুত্ব প্রেমে পরিণত হয় ‘শেরশাহ’ ছবির শুটিংয়ের সময়। শেষমেশ পরিচালক কর্ণ জোহরের ঘটকালিতেই নাকি চার হাত এক হয় তাঁদের। বিয়ের পর স্বামী, শ্বশুরবাড়ি নিয়ে দিব্যি সংসার করছেন নায়িকা। এর মাঝেই ফিরে ফিরে আসছে অভিনেত্রীর একটি পুরনো সাক্ষাৎকার। ‘গুড নিউজ’ ছবির সময় এক সাক্ষাৎকারে কিয়ারা জানান, তিনি মা হতে চান। শুধু মাত্র খাওয়ার জন্য। আসলে চেহারা ও যৌবন ধরে রাখতে খাওয়াদাওয়ার বিধিনিষেধ মানতেই হয় তারকাদের। নিয়মের এক ফোঁটা এ দিক-ও দিক হলেও ওজনবৃদ্ধির চিন্তা। চিনি থেকে নুন, সবেতেই কড়াকড়ি। তাই কিয়ারা বলেন, ‘‘আমি মা হতে চাই এই কারণে যে, যেমন ইচ্ছে খাবার খেতে পারব সেই সময়।’’ পাশপাশি অভিনেত্রী জানান, ছেলে-মেয়ে নিয়ে কোনও কোনও বিশেষ বাছবিচার নেই তাঁর। শুধু চান সুস্থ সন্তান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kiara Advani Bollywood Actress Sidharth Malhotra
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE