Advertisement
০৪ মার্চ ২০২৪
Shah Rukh-Kajol

রাত তিনটেয় ফোন করলে ক্ষতি নেই, কিন্তু কোন কাজটি করলে কাজলকে খুন করতেও পারেন শাহরুখ?

তাঁদের বন্ধুত্বের বয়স প্রায় কয়েক দশক পার করেছে। বন্ধুত্ব যত গাঢ়ই হোক না কেন, এই একটা কাজ করলে কাজলকে নাকি খুন করতে পারেন শাহরুখ খান!

kajol said Shah Rukh khan would stab me with a nice fork if she text him everyday

কাজল-শাহরুখ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৮ জুলাই ২০২৩ ১৫:৩৮
Share: Save:

হিন্দি সিনেমার নজরকাড়া হিট জুটি তাঁরা। বিনোদন জগতে প্রায় তিন দশক পার করে ফেলেছেন তাঁরা। এক সঙ্গে তাঁরা সুপারহিট ছবি দর্শকদের উপহার দিয়েছেন। বলিউডে কাজলের অন্যতম প্রিয় বন্ধু শাহরুখ খান। তাঁদের বন্ধুত্বের বয়স প্রায় কয়েক দশক পার করেছে। যদিও মাঝে একটা সময় তাঁদের সম্পর্ক নিয়ে বিস্তর জলঘোলা হয়। তাঁদের সম্পর্কের অবনতির পিছনে দায়ী করা হয় অজয় দেবগনকে। কিন্তু ‘দিলওয়ালে’ ছবির মাধ্যমে ফের যেন শাহরুখ-কাজল ম্যাজিক ফুটে ওঠে বড় পর্দায়। তবে বন্ধুত্ব যত গাঢ়ই হোক না কেন, এই একটা কাজ করলে কাজলকে নাকি খুন করতে পারেন শাহরুখ!

‘বাজিগর’ দিয়ে শুরু, তারপর ‘কর্ণ অর্জুন’, ‘দিলওয়ালে দুলহনিয়া লে যায়েঙ্গে’, ‘কুছ কুছ হোতা হ্যায়’, ‘কভি খুশি কভি গম’, ‘মাই নেম ইজ় খান’ এবং সাম্প্রতিক কালের ‘দিলওয়ালে’। জুটি বেঁধে বক্স অফিসকে একের পর এক হিট ছবি উপহার দিয়েছে শাহরুখ-কাজল জুটি। কিন্তু তাঁদের অফ স্ক্রিন কেমিস্ট্রি নিয়েও কম চর্চা হয়নি এক সময়। পর্দায় তাঁরা অনুরাগীদের প্রিয় রোম্যান্টিক জুটি বটে, তবে বাস্তব জীবনেও একে অপরের ভীষণ ভাল বন্ধু তাঁরা। একে অপরের সাফল্যে আনন্দিত হন, কঠিন সময়ে পরস্পরের পাশে থাকেন। কাজল জানান, যে কোনও প্রয়োজনে যত রাতই হোক না কেন তিনি নির্দ্বিধায় ফোন করতে পারেন অভিনেতাকে। আবার শাহরুখও নাকি তা-ই করেন। কিন্তু নিজেদের বন্ধুত্ব অটুট রাখতে প্রতিদিন সকালে মেসেজ করতে হয় না একে অপরকে।

এই প্রসঙ্গে কাজল বলেন, ‘‘আমি রাত তিনটের সময়ও ফোন করতে পারি ওকে। তবে বন্ধু বলে প্রতিদিন সকালে 'সুপ্রভাত' মেসেজ লিখে পাঠাতে হয় না। যদি এমনটা করি, শাহরুখ আমাকে ধারালো ছুরি দিয়ে খুন করবে।’’ যদিও গোটাটাই মজা করেই বলেছেন অভিনেত্রী। তাঁর ফুরফুরে মেজাজের জন্য তিনি বেশ জনপ্রিয়। কখনই খুব বেশি রাখঢাখ রেখে কথা বলতে পারেন না কাজল। এ বার ও নিজস্ব ভঙ্গিতে শাহরুখ ও তাঁর সমীকরণের কথা তুলে ধরলেন অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE